২৬ মে, ২০১৭ ০১:৫৫

গাড়ির বনেটে উঠে চোরের সঙ্গে লড়লেন নারী! (ভিডিও)

অনলাইন ডেস্ক

গাড়ির বনেটে উঠে চোরের সঙ্গে লড়লেন নারী! (ভিডিও)

সংগৃহীত ছবি

চোরকে ধরতে গাড়ির বনেটে উঠে পড়লেন এক নারী। যুক্তরাষ্ট্রের নাগরিক মেলিসা মারিয়ান গিয়েছিলেন উইসকনসিনের সবচেয়ে বড় শহর মিলওযকির একটি পেট্রোল পাম্পে। সেখানেই ঘটে এই ঘটনা।

জানা যায়, মেলিসার গাড়িতে যখন তেল ভরা প্রায় শেষ, ঠিক সেই মুহূর্তেই একটি কালো রঙের গাড়ি এসে দাঁড়ায় পাশে। এক অজ্ঞাতপরিচয় যুবক গাড়ি থেকে নেমে মেলিসার গাড়িতে উঠে পড়েন। গাড়িতে ছিল মেলিসার সন্তান। গাড়িটি যখন স্টার্ট নিচ্ছে, তখনই গাড়ির সামনের বনেটে উঠে পড়েন মেলিসা। তিনি প্রথমে ভেবেছিলেন গাড়ির কাচ ভেঙে দেবেন। কিন্তু তাতে তাঁর সন্তানের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকত। তাই গাড়ি থামাতে বনেটেই উঠে পড়েন তিনি। 

সেই যুবকও মেলিসাকে ফেলে দেওয়ার জন্য গাড়ি চালাতে শুরু করে দেয়। মেলিসা কিন্তু তাতে মোটেও ঘাবড়াননি। ইতিমধ্যে এক ব্যক্তিকে ধাক্কা দেয় গাড়িটি। এরপরেই যুবকটি মেলিসার মোবাইল ও টাকাভর্তি ব্যাগ নিয়ে চলন্ত গাড়ি থেকে নেমে যায়। এই অবস্থায় গাড়িটি আরও এক ব্যক্তিকে ধাক্কা প্রায় মেরেই দিচ্ছিল। কোনওমতে গাড়িটি থামান মেলিসা। তবে তার কোনও ক্ষতি হয়নি। 

মেলিসা পুলিসকে জানিয়েছেন, যে যুবকটি চুরির উদ্দেশ্য নিয়ে তার গাড়িতে উঠেছিল, তার সঙ্গে আরও তিনজন যুবক ছিল। যে কালো গাড়িটিতে তারা এসেছিল, সেটিও ঘটনার দিন অর্থাৎ গত মঙ্গলবার সকালে চুরি যায়। ‌‌

 

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর