২৬ মে, ২০১৭ ০৩:২১

মাত্র ৬৮টি ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যিনি!

অনলাইন ডেস্ক

মাত্র ৬৮টি ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যিনি!

সংগৃহীত ছবি

নেটদুনিয়ার কখন যে কোন খাতে হাওয়া বয়ে চলে তার ঠিক নেই। কখনও বিতর্কে সরগম, তো কখনও বিনোদনে বুঁদ হয়ে থাকে সবাই এখানে। কখনও সামাজিক বিষয়ে সোচ্চার তো কখনও সামান্য একটা ছবিতেই মশগুল।

যখন কয়েকটা ছবিই কোনও একজনকে বিশ্বের দুনিয়ায় পরিচিত করে তুলতে পারে, তখন সেই ছবিকে সামান্যই বা বলা যায় কি করে। মাত্র ৬৮টি পোস্ট ইনস্টাগ্রামে করেছেন তাইওয়ানের এক সেবিকা। ইন্টারনেটের অরণ্যে সেই ছবি তা প্রায় আগুন লাগিয়েছে বলা যায়।

পেশার প্রয়োজন ছেড়ে অনেকেই শখের দুনিয়ায় নিজেকে আলাদা করে প্রতিষ্ঠিত করেন। আর সোশ্যাল মিডিয়া মানেই তো নিজের মনের সুখে যা কিছু তাই করার ছাড়পত্র। অন্তত সংখ্যাগরিষ্ঠ ব্যবহারকারীর কাছে এ নিজের খেয়ালখুশি ছাড়া আর কিছুই নয়। কিন্তু তাই যে এমন খ্যাতি এনে দিতে পারে কে জানত।

এতুখন যার কথা বলছিলাম সেই নার্সের নাম কারিনা লিন। তেইশ বছর বয়সী তরুণী তিনি। সন্দেহ নেই ঈর্ষণীয় শরীরী আবেদনের অধিকারিণী তিনি। লাস্যে অনেক নায়িকাকেও হার মানাতে পারেন তিনি। তবে এতটা ভেবে হয়তো ছবি পোস্ট করা শুরু করেননি। নিজের খেয়ালবশেই নেটদুনিয়ায় নিজেকে পরিচিত করে চলেছিলেন। কিন্তু তাই ক্রমে ভাইরাল হয়ে পড়ে। সাকুল্যে ৬৮টি ছবি পোস্ট করেছেন নেটদুনিয়ায়। আর ইতিমধ্যেই তার অনুগামীর সংখ্যা দু’লক্ষেরও বেশি।

এখন তিনি রীতিমতো বিখ্যাত। নিজের এই পরিচিতি বেশ উপভোগই করছেন তিনি। তবে সমালোচনাও কম শুনতে হচ্ছে না। নার্স বললেই চিরাচরিত যে ছবি ফুটে উঠে তা ভেঙে দিয়েছেন তিনি। আর তাই বেশ কিছু অভিযোগও ধেয়ে এসেছে তার দিকে। যদিও তার জবাব, নার্স হলেই যে কেউ মডেল হতে পারবে না, এমন তো কোনও বিধিনিষেধ নেই।

তিনি সাফ জানিয়ে দিয়েছেন, বিখ্যাত হবেন এসব ভেবে তিনি ছবি পোস্ট করেন না। তিনি তার নিজের দুনিয়ায় থাকতে ভালবাসেন। সেইমতোই নিজেকে সাজিয়ে তোলেন। নিজের যেটা ভাল লাগে সেটাই করেন। সেইভাবেই ছবি দেওয়া শুরু। আজ তিনি রীতিমতো সেলিব্রিটি। যদিও তিনি এখনও নিজেকে সাধারণ ভাবতেই পছন্দ করেন। কিন্তু তিনি যে অসাধারণ নেটদুনিয়ার অনুগামীরাই তা বুঝিয়ে দিচ্ছেন।
 ‌‌

 

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর