২১ জুন, ২০১৭ ২১:৫৯

সুইমস্যুটে ট্রাম্পের মুখ

অনলাইন ডেস্ক

সুইমস্যুটে ট্রাম্পের মুখ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর একাধিক বিতর্কিত সিদ্ধান্ত নিলেও তার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। আর এই জনপ্রিয়তাই মার্কিন প্রেসিডেন্টকে ফেলল নতুন বিড়ম্বনায়। কারণ ক্যালিফোর্নিয়ার এক সংস্থার আনা নতুন সুইমস্যুটে ফুটে উঠেছে ডোনাল্ড ট্রাম্পের মুখমণ্ডল।

নিজের মুখের অভিব্যাক্তির জন্য বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন ট্রাম্প। তবে এবারে সেই সৌজন্যেই তার ঠাঁই হল নতুন সুইমস্যুটে। মার্কিন প্রেসিডেন্টের আশ্চর্য হওয়ার অভিব্যাক্তিটিকেও তুলে ধরা হয়েছে গোটা পোশাক জুড়ে।

কেন এমনটা করা হল? প্রশ্নের উত্তরে সংস্থার দাবি, নতুন এই পোশাকটিতে নারীদের সৌন্দর্য আরও ভালভাবে প্রকাশ পাবে। আর আমেরিকার বাসিন্দারাও নাকি এমন পোশাক সমুদ্রসৈকতে দেখতে বেশ পছন্দ করবেন।

আমেরিকার রাষ্ট্রপতি নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই টয়লেট পেপারে ছাপা হয়েছিল ট্রাম্পের মুখের নানারকম ভঙ্গি। অনলাইনে বিক্রিও হয়েছিল সেই পণ্য। শোনা গিয়েছিল, ট্রাম্পের অধিকাংশ নিন্দুকরাই কিনেছিলেন সেই অভিনব টয়লেট পেপার। এবার পালা এই ‘শকড ট্রাম্প’ সুইমস্যুটের। প্রেসিডেন্টকে নিজের অঙ্গে জড়িয়ে রাখতে বহু মার্কিন ক্রেতারাই এই বিশেষ সাঁতারের পোশাকটি কিনবেন, সেই আশাই করছে সংস্থাটি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর