২৩ জুন, ২০১৭ ১৬:১৩

ভূতের আদেশে মেয়ের দু’কান কাটল বাবা!

অনলাইন ডেস্ক

ভূতের আদেশে মেয়ের দু’কান কাটল বাবা!

সংগৃহীত ছবি

গোটা ভারত এখন ডিজিটাল হওয়ার পথে ছুটছে। কিন্তু আজও যে ভারতীয়রা কুসংস্কারে আচ্ছন্ন, ফের একটি ঘটনা তারই প্রমাণ করে দিল। তন্ত্র-মন্ত্র থেকে শুরু করে ভূত-প্রেত ভারতে অনেকেই এখনও কুসংস্কারাচ্ছন্ন।

জানা গেছে, ভূতের আদেশে আর সেটা মানতে মেয়ের দু’টি কান কেটে ফেললেন এক বাবা। শুনতে অবাক লাগলেও ঘটনাটি ঘটেছে খোদ ভারতের রাজধানী দিল্লিতে। অভিযুক্ত ব্যক্তির নাম অমরীত বাহাদুর। গত বৃহস্পতিবার সকালে দিল্লির জিটিবি এনক্লেভে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, কয়েক মাস আগে বাহাদুরের দেড় বছরের মেয়ে মারা যায়। এরপর থেকেই মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়ে সে। এর মধ্যেই ভূত দেখার কথাও বলতে থাকে সে। সেই সঙ্গে সে জানায়, ভূতেই নাকি তাকে মেয়ের কান কাটার আদেশ দিয়েছিল। নাহলে মেয়েকে নিয়ে চলে যাবে। আর মেয়েকে বাঁচাতেই এমনটা করেছে বাহাদুর। বর্তমানে গুরুতর অসু্স্থ অবস্থায় দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন আছে মেয়েটি। পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত বাহাদুরকে আটক করেছে।

গোটা ঘটনার প্রসঙ্গে সাহাদরার ডিসিপি নুপুর প্রসাদ বলেন, ‘একটি বেসরকারি সংস্থায় সাফাইকর্মী বাহাদুর। মদ্যপ অবস্থায় রাত দেড়টা নাগাদ বাড়িতে আসে। এরপরেই তার ভ্রম হতে থাকে। কেউ তাকে এমন কাজ করতে বলে, অন্যথায় মেয়েকে হারিয়ে ফেলবে সে। শেষ পর্যন্ত মেয়েকে বাঁচাতে এই কাজটি করে বসে বাহাদুর। এর মধ্যেই পরিবারের লোকজন জেগে ওঠে। তারপরেই তারা প্রতিবেশীদের ব্যাপারটি জানায়। এরপরে প্রতিবেশীরাই পুলিশে খবর দেয়।’

 


বিডি-প্রতিদিন/ ২৩ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর