২৪ জুন, ২০১৭ ১২:২৪

রমজানে ছোট পোশাক পরায় বাসে আক্রান্ত হলেন তরুণী (ভিডিও)

অনলাইন ডেস্ক

রমজানে ছোট পোশাক পরায় বাসে আক্রান্ত হলেন তরুণী (ভিডিও)

সংগৃহীত ছবি

রমজানে মাসে ছোট জামা পরার জেরে আক্রান্ত হতে হল এক তরুণীকে। পশ্চিমের দেশে যদিও এরকম জামা পরা একদম স্বাভাবিক একটি ব্যাপার, কিন্তু ইউরোপ সংলগ্ন দেশ তুরস্কে এমন একটি ঘটনা ঘটেছে। 

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা গেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাসে যাত্রা করছেন। তার ঠিক পিছনেই বসে রয়েছেন এক যুবক। বাস থেকে নামার সময় আচমকা যুবক উঠে এসে তার উপর হামলা করে। তার মুখে আঘাত করে ৷ তরুণী তাকে পাল্টা আক্রামণ করলে তাকে ধাক্কা মেরে ফেলে বাস থেকে নেমে পালিয়ে যায় ওই যুবক। 

জানা গেছে আক্রান্ত তরুণীর নাম আসেনা মেলিসা সাগলাম। তবে আশ্চর্য্যের বিষয় হল তরুণীকে সাহায্য করার জন্য এসম কেউ এগিয়ে আসেনি। আসেনা জানান যে গোটা বাসে তার পিছনে বসে উত্ত্যাক্ত করছিল ওই যুবক। বারবার সে বলছিল, রমজান মাসে খাটো পোশাক পরা উচিৎ নয়। এরকম করার জন্য তার লজ্জা হওয়া উচিৎ।

এ ঘটনায় যুবককে গ্রেফতার করা হলে তিনি জানান যে এই কাজ করার জন্য তাকে প্ররোচনা দেওয়া হয়। এরপরই তাকে ছেড়া দেওয়া হয়।  এদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই এর তীব্র বিরোধিতা করেছেন অনেকে। পুলিশ কেন ওই যুবককে ছেড়ে দিয়েছে এই নিয়ে শোরগোল পড়ে যায়। কিন্তু এখনও তাকে গ্রেফতার করা হয়েছে কিনা তা জানা যায়নি।

 


বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর