২৬ জুন, ২০১৭ ০০:১৭

যে শহরে প্রকাশ্যে ঘুরে বেড়ায় প্রেতাআত্মা, লিফট চায় ট্যাক্সি চালকদের কাছে!

অনলাইন ডেস্ক

যে শহরে প্রকাশ্যে ঘুরে বেড়ায় প্রেতাআত্মা, লিফট চায় ট্যাক্সি চালকদের কাছে!

ফাইল ছবি

শিরোনাম দেখে ভাবছেন হয়তো কোনো সিনেমার গল্প! না এটা কোনো সিনেমার গল্প নয়, জাপানের একটি শহরের ঘটনা। সেখানে নাকি মৃত আত্মারা ট্যাক্সি ড্রাইভারদের কাছে লিফট চায়! তারপরে হঠাৎই অদৃশ্য হয়ে যায়।

জাপানের ইশিনোমাকি শহরের তোহোকু গকুএন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউকা কুডো প্রায় ১০০ ট্যাক্সি ড্রাইভারের ইন্টারভিউ নিয়েছেন। যাদের মধ্যে বেশিরভাগেই এই প্রেতাত্মার সম্মুখীন হয়েছেন। তারা বলছেন, এই আত্মারা ড্রাইভারদের কাছে লিফট চায়, তারপরে হঠাৎ অদৃশ্য হয়ে যায়।

২০১১ সালের ডিসেম্বর জাপানে সুনামি আসার ফলে হাজার হাজার মানুষের মৃত্যু হয়েছিল। এই দুর্যোগে বহু মানুষ নিখোঁজও হয়। যাদের সম্বন্ধে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে সেই মৃত ব্যক্তিরা তোহোকু সড়কে ড্রাইভারদের কাছে লিফট চায়।

কয়েকজন ট্যাক্সি ড্রাইভার জানিয়েছেন লিফট চাওয়ার পর যখন সেই ছায়া গাড়িতে বসে। তখন গাড়ি নিজে নিজেই অন্য দিকে চলতে শুরু করে দেয়। শুধু তাই নয়, এই আত্মারা লিফট চাওয়ার পরই নিজে থেকেই অদৃশ্য হয়ে যায়।

এই এলাকায় প্রায়দিন এই ধরনের ঘটনা ঘটে। যে স্থানটিতে এই ধরনের অদ্ভুত ঘটনাগুলি ঘটে সেখানে সুনামিতে ক্ষতিগ্রস্ত হওয়া কিছু যানবাহন রয়েছে। এখন এই স্থানে ট্যাক্সি ড্রাইভারদের আসা যাওয়া কমে গেছে।

সূত্র: ট্রাইপডবিশ্ব ডটকম

বিডিপ্রতিদিন/ ২৬ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর