২৬ জুন, ২০১৭ ১৩:০৫

খাবারের পর 'ডেজার্ট' যখন নারীদেহ!

অনলাইন ডেস্ক

খাবারের পর 'ডেজার্ট' যখন নারীদেহ!

প্রতীকী ছবি

নারীদেহকে পণ্য করে তোলার অস্তিত্ব মিলল এবার থাইল্যান্ডে। তবে তা পণ্য বললেও কম বলা হয়। নারীর দেহ এখানে রীতিমত বাণিজ্য হিসাবে কাজে লাগানো হয়। আর পুলিশ থেকে শুরু করে বিভিন্ন স্তরের আধিকারিকরা এই চক্রের সঙ্গে জড়িত। এই যৌন কেলেঙ্কারির চক্রটিই এবার ফাঁস হয়ে গেল। 

জানা যায়, থাইল্যান্ডে বিভিন্ন দেশের সরকারের শীর্ষ আমলা থেকে কর্মকর্তারা এলে বিলাসবহুল থাকার জায়গা, রসনাতৃপ্ত খাবারের সঙ্গে মদ্যপান ও ডেজার্ট হিসাবে তুলে দেওয়া হয় সুন্দরী তরুণীর সঙ্গে সহবাসের ব্যবস্থা। ভিভিআইপি অতিথিদের জন্য এই পরিষেবা নাকি আজও এখানে ঐতিহ্য হিসাবে চলছে। যা ফাঁস হতেই রীতিমত চর্চা শুরু হয়ে গিয়েছে গোটা বিশ্বে। 

যেসব তরুণীরা এই কাজের সঙ্গে যুক্ত তারাও যৌন কেলেঙ্কারিকে ঐতিহ্য হিসাবে মেনে নেওয়ায় এই বিষয়ে মুখ খোলে না। এই  যৌন কেলেঙ্কারির চক্রে জড়িত থাকার জন্য সম্প্রতি এক পুলিশ সার্জেন্টকে গ্রেফতার করা হয়। 

এমনিতেই থাইল্যান্ড বিশ্বের দরবারে পতিতাবৃত্তির জন্য বিখ্যাত। এখানে বিভিন্ন দেশের পর্যটকরাও এসে থাকেন। যার ফলে যৌন বানিজ্যের মুক্তদ্বার হিসাবে চিহ্নিত করা হয় থাইল্যান্ডকে। তার মধ্যে এই যৌন চক্রের কেলেঙ্কারি বাড়তি মাত্রা যোগ করেছে।
 
মায় হং সন জেলার এক কর্মকর্তা বুনিয়ারিত নীপাবনিত এই চক্রের কথা ফাঁস করেছেন সংবাদ সংস্থা এএফপির কাছে। সেখানে তিনি বলেছেন, ‘‌যখন একদল সরকারি স্তরের শীর্ষ আমলা থেকে আধিকারিক এই প্রত্যন্ত গ্রামে আসেন বিভিন্ন কাজে তখন তাদের এই পরিষেবা দেওয়া হয়। এমনকী কেমন তরুণী তাদের পছন্দ তা জানতে দশ থেকে বারো জনকে সামনে আনা হয়। সেখান থেকেই তাঁরা পছন্দ করে নেন।’‌‌

 

বিডি-প্রতিদিন/ ২৬ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর