শিরোনাম
২৮ জুন, ২০১৭ ১১:০০

বাসের ধাক্কা খেয়ে ছিটকে গেলেন পথচারী, অতঃপর... (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাসের ধাক্কা খেয়ে ছিটকে গেলেন পথচারী, অতঃপর... (ভিডিও)

সংগৃহীত ছবি

ভাগ্য সহায় থাকলে সাক্ষাৎ মৃত্যুও যে মুখ ফিরিয়ে নেয়, তাই প্রমাণ হল আরও একবার। প্রচণ্ড গতিতে থাকা বাসের ধাক্কায় ছিটকে গিয়েও বিন্দুমাত্র চোট পেলেন না এক পথচারী, তার বদলে হেঁটে ঢুকে গেলেন পানশালায়। এমন ঘটনা রীতিমতো সোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে, পথচারীর নাম সাইমন স্মিথ। রাস্তার এক ধার দিয়েই হাঁটছিলেন তিনি। এমন সময়ে পিছন থেকে আসা একটি পাবলিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সজোরে ধাক্কা মারে পেছন থেকে এবং ছিটকে পড়েন সাইমন। বাসের ধাক্কায় চুরমার হয়ে যায় ফুটপাথে থাকা ল্যাম্পপোস্টও। বাসটি না থেমে বেরিয়ে যায়। 

এরপরেই অবাক কাণ্ড করে বসেন সাইমন, যার জন্য এই মুহূর্তে শিরোনামে তিনি। যেখানে ঘটনাটি ঘটে, তার পাশেই ছিল পারপেল টার্টেল বার। সেখানকারই একটি সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ধাক্কা খাওয়ার পর হতচকিত সাইমন উঠে দাঁড়ান ও কোনও দিকে না তাকিয়ে ঢুকে যান পানশালার ভিতরে।

ঘটনার পরে সেই বারের পানশালার জানিয়েছেন, এমন ঘটনার জেরে তারা সত্যিই স্তম্ভিত। বাসটির সন্ধান পাওয়া যায়নি। তবে ঘটনার বেশ কিছুক্ষণ পরে স্থানীয় হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স এসে সাইমনকে প্রাথমিক পরীক্ষার জন্য নিয়ে যায়। যদিও তার শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি।

জানা গেছে, গোটা রাস্তায় ভাঙা কাঁচ ও লোহার টুকরো ছড়িয়ে থাকার জন্য যান চলাচল দীর্ঘক্ষণ বন্ধ ছিল। সাইমন আঘাত না পেলেও ঘটনায় সামান্য আহত হয়েছেন সাইমনের সামনে থাকা অন্য এক পথচারী। তবে তার আঘাতও তেমন গুরুতর নয়।

 

বিডি-প্রতিদিন/ ২৮ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৮

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর