২৮ জুলাই, ২০১৭ ১৭:৪৮

লাইভ খবরের মাঝেই সঞ্চালকের কাঁধে মাকড়সা, অতঃপর...

অনলাইন ডেস্ক

লাইভ খবরের মাঝেই সঞ্চালকের কাঁধে মাকড়সা, অতঃপর...

সংগৃহীত ছবি

পরীক্ষাগারে বিশেষ মাকড়সার কামড়ে রাতারাতি ‘সুপার’ ক্ষমতার অধিকারী হয়ে ওঠে পিটার পার্কার। পরে এই বিশেষ ক্ষমতার জোরেই সে সুপার হিরো হয়ে উঠেছিল। বিখ্যাত কমিক্স ‘স্পাইডারম্যান’-এর এই গল্প আমরা অনেকেই জানি। ‘স্পাইডারম্যান’ ছবির সেই পরিচিত দৃশ্য আবার যেন ধরা পড়ল বাস্তবে।

লাইভ খবর সম্প্রচারিত হওয়ার সময় হঠাৎ ক্যামেরায় ধরা পড়ল কিছু একটি তড়তড়িয়ে সঞ্চালকের কাঁধ থেকে বাঁ হাত বেয়ে নেমে আসছে। জুম করতেই বোঝা গেল, সঞ্চালকের বাঁ হাত বেয়ে নেমে আসছে একটা বড় মাকড়সা। ইউনিটের সকলেই তখন তটস্থ! সকলেই ভাবছে, এখনই হয়তো ভয়ে চিতকার করবেন সঞ্চালক।

ঘটনাটি ঘটেছে বুধবার সকালে টেক্সাসের ফক্স ৪ নিউজ চ্যানেলের একটি খবরের শো ‘গুড ডে’র লাইভ অনুষ্ঠানে। খবর সঞ্চালনার দায়িত্বে ছিলেন শ্যানন মারে। সে দিনের শো-এর সেই দৃশ্য দেখে অনেকে আঁতকে উঠলেও নির্বিকার ভঙ্গিতেই কাজ চালিয়ে যান শ্যানন। 

শ্যানন কি ব্যপারটা বুঝতেই পারেননি ফেইসবুকে তার এক ফলোয়ারের এম্পন প্রশ্নের জবাবে শ্যানন জানান, হাতে কিছু একটা তিনি তখনই অনুভব করেছিলেন। কিন্তু সেটা যে একটা মাকড়সা তা তিনি ফেইসবুক দেখেই জানতে পারেন। শ্যানন কি তা হলে পরবর্তী স্পাইডারম্যান হতে পারেন? এখনও অবশ্য তেমন কিছু জানা যায়নি।

 

বিডি-প্রতিদিন/ ২৮ জুলাই, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর