২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৩৮

বাড়ির বাইরে রক্তাক্ত দেহ, তবুও গৃহকর্তাকে পুলিশের অভিনন্দন!

অনলাইন ডেস্ক

বাড়ির বাইরে রক্তাক্ত দেহ, তবুও গৃহকর্তাকে পুলিশের অভিনন্দন!

সংগৃহীত ছবি

বন্ধ গ্যারেজের বাইরে পড়ে রয়েছে একটি রক্তাক্ত দেহ। দেহটির মাথা ও দু’হাত থেঁতলে বন্ধ গ্যারেজের ভেতরে ঢুকে রয়েছে। গ্যারেজের সাদা শাটারের গায়ে লেগে রয়েছে রক্তের দাগ।

ভয়ঙ্কর এই দৃশ্য দেখেই পুলিশে ফোন করেন এক স্থানীয় বাসিন্দা। খবর পেয়ে অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশের একটি দল। নানা ভাবে দেহটিকে পরীক্ষা করে দেখতে থাকেন তদন্তকারীরা। 

এরপর দেহের জুতো খুলে পরীক্ষা করতে গিয়েই চমকে ওঠেন পুলিশ কর্মীরা। রীতিমতো অবাক হয়ে যান ঘটনাস্থলে জমায়েত হওয়া বাসিন্দারাও। দেখা যায়, ওটা কোনও মৃতদেহই নয়। দলা পাকানো কাগজ দিয়ে বানানো একটি দেহ। এমনভাবে সাজিয়ে রাখা হয়েছে, যে সামনে থেকে দেখেও বোঝার কোনও উপায় নেই।

পুলিশ সূত্রে খবর, এটি আসলে একটি হ্যালোইন উৎসবের ‘থিম ডিজাইন’। হ্যালোইন উৎসবের পাঁচ সপ্তাহ আগে এমন ভয়ঙ্কর ‘থিম ডিজাইন’ করে সবাইকে বেশ ভয় পাইয়ে দিয়েছেন আমেরিকার গ্রিন কাউন্টির বাসিন্দা জোসেপ লাভারগিভ।

এরপর এই গোটা দৃশ্যের একটা ছবি তুলে গ্রিন কাউন্টির শেরিফ-এর দফতরের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে তাদের ফেসবুক পেজে। ছবির নীচে সতর্কীকরণ বার্তায় লিখে দেওয়া হয়, “এটি একটি হ্যালোইন ডেকোরেশন! এটি দেখে মৃতদেহ ভেবে দয়া করে কেউ ৯১১-এ ফোন করবেন না। বরং বাড়ির মালিককে অভিনন্দন জানান এই দুর্দান্ত ‘থিম ডিজাইন’ করার জন্য।”

 

বিডি প্রতিদিন/ ২৪ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর