১৮ অক্টোবর, ২০১৭ ১৯:৪৫

গাড়ির ওপর হঠাৎ ভেঙে পড়ল ক্রেন,অতঃপর...(ভিডিও)

অনলাইন ডেস্ক

গাড়ির ওপর হঠাৎ ভেঙে পড়ল ক্রেন,অতঃপর...(ভিডিও)

সংগৃহীত ছবি

হঠাৎ করে গাড়ির ওপর ভেঙে পড়ল ক্রেন, দুমড়ে মুচড়ে গেল গাড়িটি। গাড়িতে যাত্রী ছিলেন দুইজন। নির্ঘাত মৃত্যুর হাত থেকে বাঁচলেন তারা। একেই বলে কপালজোরে বাঁচা!

ঘটনাটি ঘটেছে চীনের জুহাই প্রদেশে মঙ্গলবার নিজের অডি গাড়ি করে কাজে যোগ দিতে যাচ্ছিলেন বছর তিরিশের যুবক। আচমকা, রাস্তার মাঝেই তাঁর গাড়ির ওপর ভেঙে পড়ে একটি ক্রেন।

এই বিশাল ইস্পাতের বস্তু ভেঙে পড়ায়, গাড়ির সামনের অংশ প্রায় চিড়েচ্যাপ্টা হয়ে যায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ক্রেনটি পুরো উইন্ডশিল্ডের ওপর গিয়ে পড়ে।

ওই গাড়ির পিছনে বেশ কয়েকটি গাড়ি ছিল। তার থেকে চালকরা দ্রুত বেরিয়ে আসেন। সকলেই আশঙ্কা করেছিলেন, চালক সম্ভবত বেঁচে নেই। কিন্তু, অলৌকিকভাবে, ভাঙা ছাদ জায়গা দিয়ে বেরিয়ে আসতে দেখা যায় যুবককে। ঘটনার আকস্মিকতায় তিনি স্বাভাবিকভাবেই হতবিহ্বল হয়ে পড়েছিলেন।

পরে, ওই যুবক জানান, তিনি প্রথমে বুঝতেই পারছিলেন না, কী হয়ে গেল। তাঁর মাথা কাজ করছিল না। আমার চোট লেগেছিল। আমি কোনওমতে বাইরে বের হই।

জানা গেছে, ওই যুবকের একটি গোড়ালি ভেঙে গিয়েছে। তাঁকে হাসপাতলে ভর্তি হতে হয়। প্রাণে বেঁচে যাওয়াটা যেন বিশ্বাসই করতে পারছিলেন না তিনি। তবে কী করে, ক্রেনটি ভেঙে পড়ল তা জানতে তদন্তের নির্দেশ দিয়েছে প্রশাসন।

দেখুন সেই ভিডিও:

বিডিপ্রতিদিন/ ১৮ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর