২০ অক্টোবর, ২০১৭ ০৯:১১

প্রকাশ্যে অশ্লীলতার দায়ে কাঠগড়ায় প্রেমিক যুগল, তারপর…

অনলাইন ডেস্ক

প্রকাশ্যে অশ্লীলতার দায়ে কাঠগড়ায় প্রেমিক যুগল, তারপর…

সংগৃহীত ছবি

প্রকাশ্যেই যৌনতায় মেতে উঠেছে যুগল। অল্পক্ষণের জন্য নয়, প্রায় আঠেরো মিনিট ধরে চলেছে তাদের এই কাণ্ড। বাইরের পৃথিবী সম্পর্কে যেন কোনও হুঁশই নেই। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের এক জনপ্রিয় ডমিনোজ-এর স্টোরে। আর এক স্টোরকিপারের মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সিসিটিভি ফুটেজে ধরা পড়া এই দৃশ্যগুলি।

জানা যায়, প্রকাশ্যে যৌনতায় মেতে ওঠা এই যুগলের নাম ড্যানিয়েলা হির্সট ও ক্রেগ স্মিথ। প্রেমিক ক্রেগের জন্মদিন সেলিব্রেট করতেই ডমিনোজ-এ গিয়েছিলেন ড্যানিয়েলা। সেখানে পিজ্জার অর্ডারও দেন তারা। কাউন্টারে থাকা কর্মী সেই অর্ডারের ব্যবস্থা করতে গেলেই যৌনক্রিয়ায় মেতে ওঠেন দু’জনে। কিন্তু তখন তারা আঁচ করতে পারেননি যে পুরো ঘটনা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। পরে এক কর্মীর মাধ্যমে তা ভাইরাল হলে গ্রেপ্তার করা হয় ড্যানিয়েলা ও ক্রেগকে।

শোনা গেছে, নর্থ ইয়র্কশায়ার পুলিশের জিজ্ঞাসাবাদের সময় তাদেরই ভিডিও দেখানো হয় তাদের। নিজেদের এই কাণ্ড দেখে নাকি ভেঙে পড়েন ড্যানিয়েলা। আফশোসের শেষ ছিল না তার। তবুও প্রকাশ্যে অশ্লীলতার দায়ে কাঠগড়ায় দাঁড়াতে হয় তাঁদের। অনেক অনুনয়-বিনয় করে এ যাত্রায় হাজতবাস থেকে নিস্তার মিলেছে। 

কিন্তু ম্যাজিস্ট্রেটের নির্দেশ, আগামী ছয় মাস নজর রাখা হবে এই যুগলের উপর। রাত সাতটা থেকে সকাল সাতটা পর্যন্ত নিজেদের বাড়ির মধ্যেই থাকতে হবে তাদের। বাইরে বের হতে পারবেন না। এমন কিছু সামাজিক দায়িত্ব পালন করতে হবে যাতে মানুষের উপকার হয়। আর এমন ঘটনা যে ভবিষ্যতে তারা ঘটাবেন না, তা অবশ্যই লিখিত দিতে হবে পুলিশের কাছে।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর