১৭ ডিসেম্বর, ২০১৭ ১৩:১৮

‘ভূতুড়ে’ কাণ্ডকারখানার জেরে বাইরে রাত কাটাচ্ছেন দম্পতি! (ভিডিও)

অনলাইন ডেস্ক

‘ভূতুড়ে’ কাণ্ডকারখানার জেরে বাইরে রাত কাটাচ্ছেন দম্পতি! (ভিডিও)

সংগৃহীত ছবি

ফ্রান্সের কেন্টে স্টিফেন লি, জেমস এবং তাদের দুই পোষ্য সারমেয় দীর্ঘ কয়েক বছর ধরেই একটি বাড়িতে রয়েছেন৷  কিন্তু বেশ কিছুদিন ধরেই সন্ধ্যা হলেই আত্মীয় স্বজনদের বাড়িতে নানা অজুহাতে রাত কাটাচ্ছেন এক দম্পতি। তাদের দাবি, বাড়িতে অদ্ভুত কিছু ঘটনার জন্যই এমন কাজ করতে বাধ্য হচ্ছেন তারা।

জানা গেছে, সামনেই বড়দিন এবং বর্ষবরণের অনুষ্ঠানের জন্য নিজেদের বাড়ি আলো আর ক্রিস্টমাস-ট্রি দিয়ে সাজিয়ে তুলেছেন তারা। আর তারপর থেকে তাদের বসার ঘরে রাখা ওই ক্রিস্টমাস-ট্রি’কে ঘিরে যত উদ্ভট ঘটনা ঘটতে শুরু করেছে।

এরপর ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়া কিছু ভিডিও ফুটেজ দেখে স্টিফেন আর জেমসের চোখ কপালে ওঠে। সেই ফুটেজে ধরা পড়ে, রাতের বেলা তারা বাড়ি ছেড়ে বেরনোর পর হঠাৎ করেই বদলে যাচ্ছে ক্রিস্টমাস ট্রিতে থাকা বাল্‌বে্‌র আলোর রঙ। কে যেন হেঁটে চলে বেড়াচ্ছে ঘরময়। আবার মাঝে মধ্যে ঘরের জিনিসপত্র নিজে থেকেই পড়ে যাচ্ছে মাটিতে!

ভিডিও ফুটেজগুলো অনেকবার দেখার পর ঘটনাগুলোকে ‘ভূতুড়ে’ বলেই মেনে নিয়েছেন দু’জন। তাই সন্ধ্যার পর আর বাড়িতে থাকার ঝুঁকি নিচ্ছেন না স্টিফেন আর জেমস। স্টিফেন-জেমসের লিভিং রুমের সেই ‘ভূতুড়ে’ কাণ্ডকারখানার ভিডিও ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর