২১ জানুয়ারি, ২০১৮ ১৮:২২

তুষারের 'নকল গাড়ি' দেখে বোকা বনে গেল পুলিশ!

অনলাইন ডেস্ক

তুষারের 'নকল গাড়ি' দেখে বোকা বনে গেল পুলিশ!

সংগৃহীত ছবি

উত্তর গোলার্ধের বহু এলাকায় গত কয়েকদিনে বেশ তুষার পড়েছে।  রাস্তায় জমেছে বিপুল পরিমাণ তুষার। কানাডার মন্ট্রিলেও বেশ তুষারপাত হয়।  আর রাস্তায় জমে থাকা এই তুষার দিয়ে পুলিশের সঙ্গে বেশ মজা নিলেন এক কানাডীয়।

নাম তার সাইমন ল্যাপ্রিস। ওই ব্যক্তি রাস্তায় জমে থাকা তুষারের একটি বড়সড় স্তুপ দেখে তা দিয়ে তৈরি করে ফেলেন একটি ‘নকল গাড়ি’। পাশ থেকে দেখলেও যে কারো কাছে মনে হবে বরফের স্তুপের নিচে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি। তবে তিনি যে স্থানে গাড়িটি তৈরি করেছিলেন, সেটি গাড়ি গাড়ি পার্কিংয়ের স্থান ছিল না। এ কারণে কিছুক্ষণের মধ্যেই সেখানে পুলিশের গাড়ি চলে আসে। অবৈধ পার্কিয়ের অভিযোগে ব্যবস্থা নিতে যায় পুলিশ।

মূলত নকল গাড়ি তৈরি করে মানুষকে ধোঁকা দিতেই এমন মজা করে ছিলেন সাইমন। তবে তার এই চতুরতা প্রথমে পুলিশ ধরতে পারেনি। ফলে পুলিশ এসে সে গাড়িতে একটি অবৈধ পার্কিংয়ের অভিযোগে টিকিট লাগিয়ে দেওয়ার উদ্যোগ নেয়। কিন্তু পরে টিকিট লাগাতে গিয়ে পুলিশ বুঝতে পারে যে, আদতে এটি কোনো গাড়িই নয়। এরপর অবশ্য পুলিশও বিষয়টিকে হালকাভাবেই নেয়।

তারা টিকিটের বদলে একটি নোট লিখে তুষারের গাড়িতে লাগিয়ে দেয়। যেখানে লেখা ছিল ‘আপনি আমাদের সন্ধ্যায় আনন্দ দিলেন, হাহাহা।’
তুষারের গাড়িটি বানানোর পর তার ছবি অনলাইনে পোস্ট করেন সেই ব্যক্তি, যা পরবর্তীতে বহু মানুষের মনোযোগ কাড়ে।

বিডিপ্রতিদিন/২১ জানুয়ারি ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর