২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০৩:৩৫

মাঝ আকাশে অন্তর্বাস শুকাতে অদ্ভুত কাণ্ড নারী যাত্রীর!

অনলাইন ডেস্ক

মাঝ আকাশে অন্তর্বাস শুকাতে অদ্ভুত কাণ্ড নারী যাত্রীর!

ফাইল ছবি

সত্যিই এই বিশ্ব বড় বিচিত্র। বিমানে আরাম করে যাচ্ছিলেন যাত্রীরা। কিন্তু শান্তির ঘুম আর না। এমন একটা দৃশ্য চোখের সামনে এল যা দেখে ঘুম বিমানের জানালা দিয়েই পালিয়ে গেল। যাত্রীদের চোখ তখন এক নারীর দিকে কেন্দ্রীভূত৷ বলা ভালো, সেই নারীর মহিলার অন্তর্বাসের দিকে৷

তবে এর মধ্যে যদি আপনি অশালীন কিছু দেখে থাকেন, তাহলে ভুল করছে। কেননা, সেই নারী নিজেই নিজের অন্তর্বাস সর্বসমক্ষে মেলে রেখেছিলেন। অবশ্য তা শরীর থেকে আলাদা অবস্থাতেই ছিল। ঘটনাটি ঘটেছে উরাল এয়ারলাইন্সে। 

তুরস্কের অ্যান্টাল্যা থেকে মস্কো যাচ্ছিল একটি বিমান। সেই বিমানেই তোলা হয় ভিডিওটি। দিনটি ছিল গত ১৪ ফেব্রুয়ারি। দা ফার্স্ট টুলার পক্ষ থেকে এটি ওয়েবসাইটে আপলোডও করা হয়। ভিডিওটিতে এক নারি যাত্রীকে পেছন থেকে দেখা গেছে। ফলে তার পরিচয় জানা সম্ভব হয়নি। 

তিনি সাদা রঙের একটি অন্তর্বাস শুকানোর জন্য বিমানের এয়ার কন্ডিশনিং সিস্টেম ব্যবহার করছেন। যাত্রীদের মাথার অপর যে এয়ার কন্ডিশনিং সিস্টেম থাকে, সেটিই ব্যবহার করছেন তিনি। অন্তর্বাস উল্টে-পাল্টে, ভালোভাবেই শুকান তিনি। তারপর সেটি শুকিয়ে গেলে এসি বন্ধ করে দেন। গোটা ভিডিওটি আপলোড করা হয়েছে ইউটিউবে। বর্তমানে সেটি ভাইরাল। এর ভিউয়ার্স ছাড়িয়েছে ১ লাখ ৯৯ হাজার।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর