২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:২০

প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীর মুণ্ডচ্ছেদ

অনলাইন ডেস্ক

প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীর মুণ্ডচ্ছেদ

প্রতীকী ছবি

প্রেমে সাড়া না দেওয়ায় ভারতের মধ্যপ্রদেশে এক কলেজ পড়ুয়া ছাত্রীর মুণ্ডচ্ছেদ করেছে এক যুবক। প্রদেশের স্থানীয় কোটমা গ্রামে ওই ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়। 

প্রত্যক্ষদর্শী এবং ওই ছাত্রীর নিকটাত্মীয়রা জানিয়েছেন, দুপুর ১টা থেকে স্কুলে পরীক্ষা ছিল। তাই তড়িঘড়ি করে বাড়ি থেকে রওনা দিয়েছিল সে। স্কুলে প্রবেশের কিছুক্ষণ আগে ঘাড়ে আচমকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেই ওই যুবক। মুহূর্তের মধ্যেই দেহ থেকে মাথা আলাদা হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ওই ছাত্রী।
 
প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীর নাম পূজা পানিকা। একাদশ শ্রেণির ছাত্রী পূজা ওই গ্রামেরই বাসিন্দা। 

পূজার পরিবারের দাবি, ধৃত দিলীপ সাহু দীর্ঘদিন ধরেই ওই ছাত্রীকে উত্যক্ত করত। বহুবার প্রেমের প্রস্তাবও দিয়েছিল। কিন্তু তার কোনো প্রস্তাবেই সাড়া দেননি তিনি। উপরন্তু ২০১৪ সালে ওই যুবকের নামে থানায় অভিযোগও দায়ের করেছিলেন পূজা। এই নিয়ে দিলীপের ভিতরে প্রচুর বিদ্বেষ তৈরি হয়েছিল। তার জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।
 
ঘটনার প্রত্যক্ষদর্শী এক সাবেক শিক্ষক জানান, স্কুলের কিছু আগে থেকেই ওই যুবক তার পিছু নেয়। তিনি তখন ঘটনাস্থল থেকে মাত্র ২০ পা দূরে। আচমকা পিছন থেকে ওই ছাত্রীর উপর হামলা চালায় দিলীপ। তার হাতে একটা তলোয়াড় ছিল। সেটা দিয়ে পূজার গলায় পরপর তিন বার কোপ মারে। মুহূর্তে দেহটা নিস্তেজ হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। 

বিডিপ্রতিদিন/ ২৪ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর