Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৩৪
চলন্ত মেট্রোতে ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়ল যুগল, হতবাক যাত্রীরা!
অনলাইন ডেস্ক
চলন্ত মেট্রোতে ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়ল যুগল, হতবাক যাত্রীরা!
সংগৃহীত ছবি

সকলেই কর্মব্যস্ত দিনের শেষে ফোনে গান শুনতে শুনতে বা সিনেমা দেখতে দেখতে ফিরছিলেন। এমন সময় তাদের চোখের সামনে ঘটে যাবে এরকম এক ঘটনা তা কেউ কল্পনাই করতে পারেননি। তবে যাত্রীদের মধ্যে একজন যাত্রী চোখের সেই ঘটনা দেখে তার ভিডিও তুলতেও ছাড়েননি। 

চলন্ত মেট্রোতেই অন্যান্য যাত্রীদের সামনে যৌনতায় মেতেছিলেন এক যুগল। যদিও তাদের এই ঘটনায় অনেকেই বিরক্ত হয়েছেন, তবু মুখে কেউ কিছু বলেননি।  ঘটনাটি ঘটেছে পশ্চিম রাশিয়ার মেট্রো রুটে। জানা যায়, ট্রেনটি যখন চাকালভস্কায়া স্টেশনে ছিল তখন নাকি মেয়েটি ছেলেটির খুব কাছাকাছি চলে এসেছিল। তারপর মেট্রো সেই স্টেশন ছাড়িয়ে এগোতে শুরু করলেই ওই যুবতী হঠাৎ হাসতে হাসতে যুবকের সামনে বসে পড়েন। তারপর ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়েন তারা।

প্রকাশ্যে যুগলদের এমন কাণ্ড নিয়ে কটূক্তি করতে ছাড়েননি অনেকেই। কেউ কেউ আবার এবিষয়ে পুলিশকেও জানিয়েছেন। কিন্তু রাশিয়ার পুলিশ এই ব্যাপারে কোনও পদক্ষেপ নিতে পারছে না, কারণ এখনও সেই যুগলের পরিচয় তাঁরা জানতে পারেনি। তাই তদন্ত শুরু হয়েছে এবং জানার চেষ্টা করা হচ্ছে ঠিক কোন কারণে তারা চলন্ত মেট্রোতে অন্যান্য যাত্রীদের সামনেই এমনটা করলেন। পুলিশ জানিয়েছে, তাদের হাতে কোনও তথ্য এলেই তারা সেই তরুণ-তরুণীকে জিজ্ঞাসাবাদ করবে।


বিডি প্রতিদিন/ ২৫ ফেব্রুয়ারি, ২০১৮/ তাফসীর

আপনার মন্তব্য

up-arrow