২৩ মার্চ, ২০১৮ ০২:৩২

চকলেট চোরের অদ্ভুত কাণ্ড! (ভিডিও)

অনলাইন ডেস্ক

চকলেট চোরের অদ্ভুত কাণ্ড! (ভিডিও)

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের পুলিশ বাহিনী সম্প্রতি সিসি ক্যামেরায় ধারণ করা একটি চুরির ভিডিও প্রকাশ করেছে। ঘটনাটি ঘটেছে একটি প্রাণী সংরক্ষণ কেন্দ্রে। ভিডিওতে দেখা যায়, কাপড়ে মুখ ঢাকা এক ব্যক্তি খুব কষ্টে কুকুরের পথ দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে।

এরপর সামনে থাকা চকলেট (গামবল) এর মেশিন তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু সেই চকলেট মেশিনের মুখ খোলা থাকায় তা ছড়িয়ে পড়ে মেঝেতে। তবুও হাল ছাড়েনি ওই ব্যক্তি। শূন্য মেশিন নিয়েই শুরু করে টানাটানি! কিন্তু কুকুরের প্রবেশ পথের চেয়ে মেশিনটি বড় হওয়ায় তা বের করা যাচ্ছিল না। চোর বুঝতে পারে ব্যাপারটা। ততক্ষণে অবশ্য মেঝেতে পড়ে গেছে কয়েকশ’ গোলাকৃতির গামবল। 

এ ব্যাপারে ক্যালিফোর্নিয়া পুলিশ জানায়, গামবল নিয়ে ব্যস্ত থাকলেও চোরের কয়েক ফুট দূরেই ছিল একটি দান বাক্স। যে বাক্সে ভর্তি ছিল দানের অর্থ। কিন্তু বোকা চোর সেদিকে নজরই দেয়নি। সে ব্যস্ত ছিল গামবল মেশিনকে চুরি করার কাজে।

যে পথ দিয়ে এসেছিল, সেটি দিয়ে মেশিন বের করা সম্ভব নয় বুঝতে পেরে অন্য পথ ধরে চোর। ঘরের অন্য একটি দরজা ভেঙ্গে বাড়ির পেছনে চলে যায় সে। এরপর সেই মেশিনটি বহু কষ্টে প্রাচীর আর কাঁটাতারের বেড়া টপকিয়ে অন্য প্রান্তে ছুঁড়ে ফেলে। 

 

বিডি প্রতিদিন/২৩ মার্চ, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর