Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মে, ২০১৮ ২১:০৯ অনলাইন ভার্সন
প্রেমের বিচ্ছেদ চেয়ে ১০ কোটি টাকার বেড়াজালে চীনা যুবক!
অনলাইন ডেস্ক
প্রেমের বিচ্ছেদ চেয়ে ১০ কোটি টাকার বেড়াজালে চীনা যুবক!
প্রতীকী ছবি
bd-pratidin

প্রেমের সম্পর্কের শুরুটা মধুর হলেও, বিচ্ছেদে থাকে অনেক তিক্ততা। তাই বলে সম্পর্ক বিচ্ছেদ করতে হলে টাকা দিয়ে খেসারত দেওয়ার ঘটনাও দেখা গেল। তাও আবার সামান্য টাকা নয়। প্রেম ভাঙতে গেলে দিতে হবে কড়কড়ে ১০ কোটি টাকা। চীনের এমন একটি ঘটনাই অবাক করে দিয়েছে সকলকে।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। চীনের হাংঝৌ শহরের একটি পানশালায় রাতের বেলায় একটি সুটকেস পড়ে থাকতে দেখেন কর্মীরা। কিন্তু অনেকক্ষণ পরে সেই সুটকেসের কোনও দাবিদার না থাকায় সন্দেহ হয় পানশালা কর্মীদের মধ্যে। পরে সুটকেসটি খুলতেই হতবাক হয়ে যান তারা। 

সুটকেসের মধ্যে থেকে প্রায় ২ কোটি টাকা উদ্ধার করা হয়। টাকা উদ্ধারের পরেই খবর দেওয়া হয় পুলিশে। পরে সুটকেসের সূত্র ধরে পুলিশ সুটকেসের মালিককে ডেকে পাঠায়। সুটকেসের মালিক ২০ বছরের এসেই যুবক পুলিশকে জানান, গার্লফ্রেন্ডের কাছ থেকে তিনি সম্পর্কে বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু সম্পর্কে বিচ্ছেদের জন্য সেই যুবকের কাছে মোটা টাকা চান তার গার্লফ্রেন্ড। সেই টাকা দিতেই ওই পানশালায় টাকাভর্তি সুটকেস নিয়ে যান ওই যুবক।

কিন্তু সুটকেস তাহলে ওই অবস্থায় পড়েছিল কেন, সেই তদন্তে নেমে ওই যুবকের গার্লফ্রন্ডকে ডেকে পাঠায় পুলিশ। সেই যুবতী তদন্তকারীদের জানান, তিনি সম্পর্ক ভাঙতে ১০ কোটি টাকা চেয়েছিলেন। কিন্তু তার বয়ফ্রেন্ড ‘মাত্র’ ২ কোটি টাকা দেন। সেই রাগেই তিনি সুটকেসটি পানশালায় ফেলে রেখে চলে যান।

শেষ পাওয়া খবর অনুযায়ী পুলিশ দু’পক্ষকেই সতর্ক করে দিয়েছে। এই অসাবধনতার জন্য তারা টাকা ফেরত নাও পেতেন পারতেন বলে জানায় পুলিশ।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow