Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৮ ২১:০৩

অভিনেত্রীদের দিয়ে দেহ ব্যবসা, অতঃপর...

অনলাইন ডেস্ক

অভিনেত্রীদের দিয়ে দেহ ব্যবসা, অতঃপর...

আমেরিকায় বসে পতিতা ব্যবসা চালানোর অভিযোগে মোদুগুমুদি কৃষণ ও চন্দ্রা নামের এক ভারতীয় দম্পতিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ বেশ কিছু ভারতীয় অভিনেত্রীকে শো-তে সুযোগ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে আমেরিকায় নিয়ে তাদের জোর করে পতিতাবৃত্তিতে নামতে বাধ্য করা হয়েছে। গ্রেফতারের পর বর্তমানে এই দম্পতিকে শিকাগোর একটি জেলে রাখা হয়েছে। 

জি নিউজের খবর, বিদেশে বিভিন্ন শো-তে সুযোগ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে দক্ষিণের বেশ কিছু অভিনেত্রীকে আমেরিকায় নিয়ে যাওয়া হতো। আর সেখানে নিয়ে যাওয়ার পর জোর করে পতিতাবৃত্তিতে নামানো হতো। দক্ষিণী প্রযোজক এবং তাঁর স্ত্রীর জোর জবরদস্তির মুখে পড়ে টলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী দেহ ব্যবসায় নামতে বাধ্য হয়েছেন বলে খবর।

জানা যাচ্ছে, শিকাগোর একটি ৩ তলা বিলাসবহুল বাড়িতেই অভিনেত্রীদের নিয়ে বসতো মধুচক্রের আসর। পাশাপাশি ওই বাড়ি থেকে মোদুগুমুদি কৃষণের স্ত্রী চন্দ্রার একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সেই মোবাইলের সূত্র ধরেই পুলিশ জানতে পেরেছে, খদ্দের বাগিয়ে আনার কাজ করতেন কৃষণ-এর স্ত্রী চন্দ্রা। তাঁর মোবাইল থেকে একধিক ফোন নম্বরও উদ্ধার করেছে পুলিশ। শুধু তাই নয়, দক্ষিণের কোন অভিনেত্রীর ‘ডেট’ কবে পাওয়া যাবে এবং তাঁর জন্য কত খরচ করতে হবে কাউকে, তার নথিপত্রও উদ্ধার করেছে পুলিশ।

বিডি-প্রতদিন/১৫ জুন, ২০১৮/মাহবুব


আপনার মন্তব্য