Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুন, ২০১৮ ১৫:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুন, ২০১৮ ১৫:৪০
ঘোড়ায় চড়ে অফিসে আইটি কর্মী!
অনলাইন ডেস্ক
ঘোড়ায় চড়ে অফিসে আইটি কর্মী!
bd-pratidin

প্রতিদিন হাজার চেষ্টা করেও যানজটের কারণে সময় মতো অফিসে আসতে ব্যর্থ। ফলে রোষের মুখে পড়তে হচ্ছে বসের। এই পরিস্থিতিতে বিরক্ত হয়েই চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নিলেন ব্যাঙ্গালুরুর আইটি সংস্থার প্রাক্তন কর্মী রূপেশ কুমার ভার্মা। 

কিন্তু তার অবসরের দিনটা যে এভাবে ভাইরাল হয়ে উঠবে তা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। নিজের কীর্তির জন্যই আজ তিনি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

প্রত্যেকদিনই রূপেশ সময় মতো বাড়ি থেকে অফিসের বেরতেন। কিছু ক্ষেত্রে সময়ের আগেও বেরিয়েছেন। কিন্তু তারপরও কোনও পরিস্থিতিতেই সময়ে পৌঁছাতে পারছিলেন না। সৌজন্যে ব্যাঙ্গালুরুর যানজট। 

অফিসে দেরিতে পৌঁছানোয় ফলে প্রতিদিনই বসের ভৎসনার শিকার হতে হচ্ছিল তাকে। অবশেষে ঠিক করেন, চাকরি ছেড়ে নিজেই ব্যবসা খুলে বসবেন। সিদ্ধান্ত অনুসারে চাকরিতে থেকে অবসরের কথাও ঘোষণা করেন। অফিসে শেষ দিন রূপেশ একটি ঘোড়ার পিঠে চেপে হাজির হন সংশ্লিষ্ট আইটি সংস্থার গেটে। উদ্দেশ্য প্রতিদিন এই যানজটের বিরুদ্ধে প্রতিবাদ জানানো। সেই সঙ্গে ঘোড়ার পিঠে একটি প্ল্যাকার্ডে লেখা সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে তার শেষ কর্মদিবস।

ঘোড়ার পিঠে চড়ে অফিসে আসায় তাকে প্রথমে গেটে আটকে দেওয়া হয়। তবে, তার মধ্যেই অনেকে রূপেশের এই কীর্তির ছবি ও ভিডিও তুলে তা টুইটারে পোস্ট করে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় তার কীর্তি। অনেকেই টুইটারে তার ছবিতে কমেন্ট দেওয়া শুরু করেন।

বিডি প্রতিদিন/১৭ জুন ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow