৬ আগস্ট, ২০১৮ ১১:৫৮

বিধ্বস্ত বিমানের অবতরণের ভিডিও ধারণ সেই বিমানের যাত্রীর! (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিধ্বস্ত বিমানের অবতরণের ভিডিও ধারণ সেই বিমানের যাত্রীর! (ভিডিও)

সংগৃহীত ছবি

বিমান ছেড়েছিল দুর্যোগের মাঝেই। বিমানবন্দর থেকে ছেড়ে যাবার পরেই তা দুর্ঘটনার কবলে পড়ে। এবং ১০৩ যাত্রীসহ বিধ্বস্ত অবস্থায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়। আর সেই অবতরণের ভিডিও ধারণ করলো সেই বিমানের ভেতর থাকা এক কিশর যাত্রী। 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘স্কাই নিউজ’র প্রতিবেদন থাকে জানা যাচ্ছে, গত ১লা আগস্ট মেক্সিকোর ডুরাঙ্গো থেকে মেক্সিকো সিটির দিকে যাচ্ছিল বিমানটি। প্রবল ঝড়-বৃষ্টির মধ্যে টেক অফ করার কিছুক্ষণ পরেই তা ডুরাঙ্গো বিমান বন্দরের ১০ কিলোমিটার দূরত্বে আপৎকালীন অবতরণে বাধ্য হয়। 

সৌভাগ্যের বিষয়, বিমানের যাত্রীরা আশ্চর্যজনক ভাবে প্রাণে বেঁচে গিয়েছেন। কয়েকজন যাত্রী আহত হলেও, তাদের আঘাত তেমন গুরুতর নয় বলেই জানা যায়। কিন্তু ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সংবাদ শিরোনামে আসে সেই বিমানের এক কিশোর যাত্রী। 

কারণ সেই বিমানটি জরুরি অবতরণ করতে শুরু করলে অ্যাশলি গার্থিয়া নামের ১৭ বছর বয়স্ক সেই কিশোর তার মোবাইল ক্যামেরায় তুলে রাখে সেই ভয়াবহ মুহূর্ত।  সংবাদমাধ্যমকে অ্যাশলি জানিয়েছে, তার অভিজ্ঞতা অবর্ণনীয়। বাস্তবের কোনও অনুভূতির সঙ্গেই তুলনা করা যায় না সেই মুহূর্তগুলোর। বিমানটি অবতরণ করার পরে অ্যাশলি তার সহযাত্রীদের সঙ্গে বিমান থেকে বেরিয়ে আসে। তাদের নিরাপদে বেরিয়ে আসতে সাহায্য করেন বিমান কর্মীরা।   


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর