Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৮ ১১:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ আগস্ট, ২০১৮ ১৫:০৮
মেঘের মধ্যে হেঁটে যাচ্ছে কে? (ভিডিও)
অনলাইন ডেস্ক
মেঘের মধ্যে হেঁটে যাচ্ছে কে? (ভিডিও)
bd-pratidin

সৌরজগত নিয়ে মানুষের জল্পনা-কল্পনার শেষ নেই। এ নিয়ে বহু আগেই গবেষণা শুরু করেছে নাসা। আর তারই জের ধরে আবারও একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল। এবারের ভিডিওটি স্বয়ং ঈশ্বরের! এমনটাই দাবি করলেন এক তরুণী। ঘন কালো মেঘ যখন আলাবামার আকাশ জুড়ে ছিল তখনই নাকি দেখা গেছে এক রহস্যজনক এক পদচারণ। সেই তরুণী মনে করছেন, কালো মেঘের মধ্যে দিয়েই সামান্য আলোকিত অংশ হিসেবে পায়ের ছাপ রেখে গেছেন ‘ঈশ্বর’।

এ ব্যাপারে সোলো ডোলো (তরুণী) ফেসবুকে জানায়, ‘একটা কুঝটিকা ভিড় করেছে আকাশে। ঝড়ে লন্ডভন্ড হয়ে চলেছে সবকিছু। বক্স, গাছ সবকিছুই উড়ছে সারা আকাশ জুড়ে। সেটিকে নিয়ন্ত্রনের কোন ক্ষমতাই আমাদের নেই।’ তার মধ্যেই দেখা যায় উজ্জ্বল সাদা দাগ। 

তিনি যোগ করেন, ভিডিওটির ডানদিকটা লক্ষ্য করুন। তাঁর কথা অনুসারে, একটি চলন্ত উজ্জ্বল আলো দেখা যাবে। ভালো করে দেখলে দেখা যাবে সেটি চলমান।

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেক ফেসবুক ব্যবহারকারী নিজের মতামত জানান। অনেকে দাবি করেন, পুরো বিষয়টি রহস্যজনক, একই সঙ্গে ঐশ্বরিক। কমেন্ট বক্সে ফেসবুক ইউজারদের জবাব দিতে গিয়ে সোলো ডোলো লেখেন, ‘এটা কখনই বলবেন না যে আমার ঈশ্বর সত্যি নয়। সকলের সামনে ঘটনাটি আনার জন্য তিনি (ইশ্বর) আমাকে বেছে নিয়েছেন সেজন্য আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আপনিও ভিডিওটি দেখলে বিশ্বাস করতে বাধ্য হবেন।’ 

 

বিডি প্রতিদিন/ ১৯ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow