Bangladesh Pratidin

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২১ অনলাইন ভার্সন
বার্সেলোনার রাস্তায় নগ্ন নারী, অতঃপর...
অনলাইন ডেস্ক
বার্সেলোনার রাস্তায় নগ্ন নারী, অতঃপর...
bd-pratidin

স্পেনের বার্সেলোনা গত ২০ বছরে অনেক উন্নত হয়েছে। তবে রাভাল এলাকাটি যেন দৃষ্টির আড়ালেই রয়ে গেছে! কারণটাও অবশ্য বেশ যৌক্তিক। একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে এই এলাকায়।

রাভাল এলাকার খোলা রাজপথের পাশে একটি পাবলিক টয়লেট। হঠাৎ তার ভিতর থেকে বেরিয়ে এলেন পুরোপুরি নগ্ন এক নারী। তিনি অবলীলায় রাস্তায় ঘোরাঘুরি করতে লাগলেন। কিছুক্ষণ পরে ওই টয়লেট থেকে বেরিয়ে এলেন শার্টহীন এক পুরুষ। তিনি ওই নগ্ন নারীর কাছে গিয়ে তাকে কিছু বলেন। তার কথা প্রত্যাখ্যান করার পর তিনি ওই নারীকে টয়লেটে ফিরে যেতে বলেন। তাও শোনেন না ওই নারী। এক পর্যায়ে তাকে ধাক্কাতে ধাক্কাতে টয়লেটে নিয়ে যান ওই পুরুষ। এরপর টয়লেটের ভিতরে ওই নারীকে ঢুকিয়ে দিয়ে তিনি বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। নিজে দরজায় ভর দিয়ে দাঁড়িয়ে থাকেন, যেন ওই নারী বেরুতে না পারেন। 

পশ্চিমা মিডিয়ায় এরইমধ্যে ঘটনাটির ভিডিওসহ ছবি ছড়িয়ে পড়েছে। তবে ওই নারী বা পুরুষটির কোনো পরিচয় দেয়া হয়নি। এদিকে স্থানীয় একজন ব্যক্তি বলেছেন, যে নারী ওই ঘটনা ঘটিয়েছেন তিনি এলাকায় সুপরিচিত। তার মানসিক সমস্যা আছে। তবে সর্বশেষ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। 

উল্লেখ্য, এর আগেও বার্সেলোনার রামব্লাস এলাকার একটি ভিডিও প্রকাশ হওয়ার পর প্রচণ্ড ক্ষোভ দেখা দিয়েছিল। সেই ভিডিওতে গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে ব্যাপক হারে পতিতাদের বিচরণ করতে দেখা গিয়েছিল। এছাড়া যখন বাচ্চাদের একটি খেলার মাঠে একদল নারী লড়াই করছিলেন তখন তাদের একজন অন্যজনকে বেজবল ব্যাট দিয়ে প্রহার করার ঘটনাও ঘটেছে।

সূত্র: দ্য সান


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow