Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:০১
মামলা তুলে নিতে পুলিশকে ঘনিষ্ঠতার প্রস্তাব রুশ মডেলের!
অনলাইন ডেস্ক
মামলা তুলে নিতে পুলিশকে ঘনিষ্ঠতার প্রস্তাব রুশ মডেলের!
এই সেই মডেল
bd-pratidin

সরাসরি পুলিশ কর্মকর্তাদের শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে বসলেন এক রাশিয়ান মডেল। ২৪ বছরের সেই মডেল কিরা মেয়ার এমনই এক কেলেঙ্কারিতে ফেঁসেছেন। একজন নয়, দু‘জন পুলিশ কর্মকর্তাকে এই যৌনতার আহ্বান জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে লক্ষাধিক ফলোয়ার রয়েছে এই মডেলের। রাস্তায় বেলাগাম গাড়ি চালাচ্ছিলেন সেই রুশ মডেল। তার বিরুদ্ধে আগেও খারাপ ড্রাইভিংয়ের অভিযোগ আছে। তার ওপর নিষেধাজ্ঞাও ছিল গাড়ি চালানোর। এরপরেও তিনি গাড়ি নিয়ে বেরিয়েছিলেন এবং খারাপ ভাবে গাড়ি চালাচ্ছিলেন।

পুলিশের হাতে ধরা পরার পরই একের পর এক নাটক শুরু করেন রুশ সুন্দরী ৷ তিনি পুলিশ কর্মীদের মিনামূল্যে শারীরিক সম্পর্কের প্রস্তাব করেন। তার বদলে মামলা তুলে নেওয়ার কথা বলেন তিনি। পুলিশরা তার প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি রেগে গিয়ে পুলিশদের কিল-চড় ঘুঁষি মারতে থাকেন ৷ আঁচড়ে দেন পুলিশদের। এমনকি পুলিশের ডায়েরির পাতাও ছিঁড়ে দেন।

এই গন্ডগোলের জেরে ১৫ মাসের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন তিনি। এরপর অবশ্য ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। জানিয়েছেন মেজাজ হারিয়েই তিনি এই কাজ করেছেন। এরপর নিজের সকল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন তিনি ৷


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow