Bangladesh Pratidin

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:২২ অনলাইন ভার্সন
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:২৮
'জোকস' শুনিয়ে ৪ হাজার সম্পর্ক ভাঙলেন যিনি!
অনলাইন ডেস্ক
'জোকস' শুনিয়ে ৪ হাজার সম্পর্ক ভাঙলেন যিনি!
ড্যানিয়েল স্লোস

মাত্র ২০ মিনিটের স্ট্যান্ড-আপ কমেডি শো। তাতেই সাড়া পড়ে গেছে সারা বিশ্বে। কারণ মজার এই শো'র জেরে ভাঙছে একের পর এক সম্পর্ক।

‘জিগস’। স্কটিশ কমেডিয়ান ড্যানিয়েল স্লোস'র এই অনুষ্ঠানটি গত ১১ সেপ্টেম্বর থেকে দেখাতে শুরু করেছে নেটফ্লিক্স। তারই এক পর্বে ২০ মিনিটের একটি চুটকি এমন প্রভাব ছড়িয়েছে যে ইতিমধ্যেই তার জেরে ১৭টি বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে গেছে।

স্লোস নিজেই বলেছেন, তার চুটকি শুনে সম্পর্ক ভাঙার সংখ্যাটা আগে ছিল পাঁচশো, নেটফ্লিক্সে দেখানো শুরু হওয়ার পর তা এক লাফে ৪ হাজারে পৌঁছে গেছে।

কী রয়েছে সেই ২০ মিনিটের চুটকিতে? এই কথাটাই বোঝানো হয়েছে যে অনেক সময়েই আমাদের বাধ্য হয়ে কোন একটি সম্পর্কে জড়িয়ে পড়তে হয়, ইচ্ছে না থাকলেও মেনে নিতে হয় সেই ছদ্ম ভালবাসার বাঁধন, দিনের পর দিন বয়ে নিয়ে চলতে হয় মিথ্যে প্রেমের পাথর। সমাজের এইসব গোদা ধ্যান ধারণা থেকে বেরিয়ে আসার কথা বলেছেন ড্যানিয়েল। আর তার এই বার্তা বহু মানুষকে যে তুমুল আলোড়িত করেছে, তা গত কয়েক দিনের পরিসংখ্যানেই স্পষ্ট।

বহু মানুষ ড্যানিয়েলকে মেসেজ করে জানাচ্ছেন, অবশেষে সাহস করে ভুল সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছেন তারা। সে জন্য বহু ধন্যবাদ পাচ্ছেন তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow