Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ০৯:২৬ অনলাইন ভার্সন
গার্লফ্রেন্ডের হাতখরচ চালাতে চুরির পথ বেছে নিলেন গুগল ইঞ্জিনিয়ার!
অনলাইন ডেস্ক
গার্লফ্রেন্ডের হাতখরচ চালাতে চুরির পথ বেছে নিলেন গুগল ইঞ্জিনিয়ার!
প্রতীকী ছবি

'প্রেম হলো সিগারেটের মতো, যার আরম্ভ অগ্নি দিয়ে আর শেষ পরিণতি ছাইয়েতে'- বার্নার্ড শ-এর উক্তিকে যথার্থ প্রমান করলেন এই প্রেমিক। গুগলের ইঞ্জিনিয়ার হয়েও গার্লফ্রেন্ডের হাতখরচ চালাতে হিমশিম খেয়ে চুরির পথ বেছে নিলেন তিনি। সম্প্রতি ভারতের চব্বিশ পরগোনায় এ ঘটনা ঘটে। 

দেশটির পুলিশ সূত্রে জানা যায়, চব্বিশ পরগোনার এই গুগল কর্মীর বিরুদ্ধে অবৈধভাবে টাকা চুরির অভিযোগ ওঠে। গর্বিত সাহানি নামে ওই ব্যক্তি হরিয়ানার আম্বালার বাসিন্দা। সম্প্রতি এমএনসির সিনিয়র এক্সিকিউটিভদের জন্য একটি কনফারেন্স ডাকা হয়। সেই কনফারেন্সের আয়োজন করেছিল আইবিএম (IBM)৷

পুলিশ আরও জানায়, কনফারেন্স চলাকালীন দেব্যানী জৈন নামে এক নারীর হ্যান্ডব্যাগ থেকে ১০ হাজার টাকা খোয়া যায়। এ ঘটনায় মামলা হলে পুলিশি তৎপরতায় হোটেল চত্বরের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়। আর, সেখান থেকেই সূত্র মেলে। শুধু তাই নয়, পরীক্ষা করে দেখা হয় কনফারেন্সে আসা অতিথিদের নামের তালিকাও।
 
পুলিশের ডেপুটি কমিশনার মধুর বার্মা জানান, হোটেলের বাইরের সিসিটিভি ফুটেজে দেখা যায় সন্দেহের তালিকায় থাকা ব্যক্তি ক্যাবে করে এসেছেন। ক্যাবটির রেজিস্ট্রেশন নম্বর ও বুক করা মোবাইল নম্বর দিয়ে তদন্ত চালায় পুলিশ। 

অন্যদিকে, ঘটনার পর নিজের ফোন সুইচ অফ করে দেয় অভিযুক্ত। এরপর, নতুন নম্বরের সূত্র ধরেই অভিযুক্তের বাড়ি পৌঁছায় পুলিশ এবং সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়। 

পরে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি জানান, ইদানীং আর্থিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছিল তার। ফলে, গার্লফ্রেন্ডের হাতখরচ চালানো তার পক্ষে কঠিন হয়ে উঠেছিল। আর, সেজন্যই চুরির পথ বেছে নেন তিনি। 

আটক গর্বিত সাহানির বাড়ি থেকে তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow