১৫ অক্টোবর, ২০১৮ ০৯:২৫

বন্দুক বিপর্যয়ে গুলির বদলে 'ঠাঁই ঠাঁই' আওয়াজ পুলিশের! (ভিডিও)

অনলাইন ডেস্ক

বন্দুক বিপর্যয়ে গুলির বদলে 'ঠাঁই ঠাঁই' আওয়াজ পুলিশের! (ভিডিও)

সংগৃহীত ছবি

ঝোঁপের পিছনে বন্দুক নিয়ে লুকিয়ে রয়েছে দুই দুষ্কৃতী। ঝোঁপের অপর প্রান্তে সার্ভিস রিভালবার নিয়ে প্রস্তুত রয়েছেন দুই পুলিশ কর্মীও। কিন্তু আচমকা ঘটে গেল বিপত্তি। পুলিশকর্মীরা দেখেন বন্দুকটি খারাপ হয়েছে। তারপর দুষ্কৃতীদের ভয় দেখাতে সেই পুলিশ যে পন্থা নিলেন, তা এক কথায় অভিনব। 

খবর অনুযায়ী, ঘটনা ভারতের উত্তরপ্রদেশের সম্বল জেলার। প্রতিদিনের মতোই শুক্রবার রাতে পুলিশ চেকপোস্টে চলছিল নিয়মিত রুটিন তল্লাশি। কিন্তু বাধ সাধল একটি বাইক। পুলিশ একটি বাইককে দাঁড়াতে বললে, বাইকটি চেকপোস্ট ভেঙে চলে যায়। তারপর শুরু হয় চোর-পুলিশের খেলা। পালানোর পথে গুলি করতে করতে একটি ঘন জঙ্গলের পথে লুকিয়ে পড়ে দুই দুষ্কৃতী।

কিন্তু তাদের গুলির জবাব দিতে গিয়ে বিপাকে পড়লেন পুলিশকর্মীরা। এক পুলিশকর্মী নিজের সার্ভিস রিভালবার থেকে গুলি করতে গিয়ে দেখেন বন্দুকটি জ্যাম হয়ে গেছে। অন্য দিকে, আগ্নেয়াস্ত্র নিয়ে লুকিয়ে রয়েছে দুষ্কৃতীরা। এরপর বিপদ বুঝে প্রাণে বাঁচতে অন্য এক পুলিশকর্মী মুখ থেকে গুলি করার মতো আওয়াজ করতে লাগলেন, ‘‘ঠাঁই ঠাঁই, মারো মারো।’’

জানা গেছে, পরে বাকি পুলিশকর্মীরা এসে সেই এলাকায় তল্লাশির পরে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে। পালানোর পথে অন্য এক দুষ্কৃতী এলোপাথাড়ি গুলি ছুঁড়ছিল। তাতে দুই পুলিশকর্মীও আহত হয়েছেন। তবে মুখ গুলি করার আওয়াজ করার সেই ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। অনেকেই ভিডিওটি নিয়ে ঠাট্টা-মস্করায় মেতেছেন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর