১০ নভেম্বর, ২০১৮ ০৩:১৯

৬৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে ‘নোংরা’ নতুন জুতা!

অনলাইন ডেস্ক

৬৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে ‘নোংরা’ নতুন জুতা!

সংগৃহীত ছবি

নতুন জুতা মানেই তা হবে চকচকে। যাতে দেখেই বোঝা যাবে ব্র্যান্ড নিউ। কিন্তু সেসব দিন বোধহয় এখন অতীত। সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে মানুষের রুচি-পছন্দও। তাই ‘নোংরা’ জুতাই নাকি বর্তমানে ফ্যাশনে ইন। 

আর সে কথা মাথায় রেখেই জুতো প্রস্তুতকারক সংস্থা গুচ্চি একটি নতুন স্নিকার্স বাজারে এনেছে। যাকে সাদা স্নিকার্স বললে সম্পূর্ণ ঠিক বলা যাবে না। কারণ সাদা রঙে ধুলো-ময়লা লাগলে ঠিক যেমন অফ-হোয়াইট রং হয়ে যায়, এ স্নিকার্সের রং এক্কেবারে তেমন। তা সত্ত্বেও এটিই নাকি ফ্যাশন। আর দাম শুনলে তো আরওই অবাক হবেন। স্নিকার্সটির দাম ৬৩ হাজার ২৫৮ টাকা। ঠিকই পড়েছেন। সাধারণ মানুষের বেতনের থেকে কয়েকগুণ বেশি।

গুচ্চির তরফে একটি ক্যাম্পেনে জানানো হয়েছে, ‘স্কাফড, ডার্টি অ্যান্ড ভিনটেজ স্পোর্টসওয়্যার’ থেকে অনুপ্রাণিত হয়েই এই নতুন স্নিকার্স তৈরি করেছে তারা। মোট তিনটি রঙের এবং চারটি ডিজাইনের এমন ‘নোংরা’ জুতা কিনে নিতে পারেন ক্রেতারা। গুচ্চি ও গুচ্চি ভিনটেজের ধাতব লোগো বসানো থাকবে এই জুতোয়। যাতে জুতাটি নতুনের মতো ঝকঝকে না হলেও মানুষ বুঝে যায় এটি কিনতে আপনি কত টাকা ব্যয় করেছেন। 

আর জুতো জোড়ার সবচেয়ে বড় গুণ হল, এটি কখনই পরিষ্কার করার প্রয়োজন হবে না। কারণ যতই পরিষ্কার করুন, এ ‘নোংরা’ যাওয়ার নয়। তবে গুচ্চির এমন স্নিকার্স নেটদুনিয়ায় ইতিমধ্যেই হাসির খোড়াকে পরিণত হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর