২০ নভেম্বর, ২০১৮ ২০:৪১

বিমান থামাতে রানওয়ের ওপরে ছুটলেন নারী! (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিমান থামাতে রানওয়ের ওপরে ছুটলেন নারী! (ভিডিও)

বিমান কি বাস? যে ছুটে গিয়ে থামালেই উঠে পড়া যাবে? ভাবছেন ব্যাপারটি কী! ইন্দোনেশিয়ার বালির নগুরা রাই অন্তর্জাতিক বিমানবন্দরের ঘটেছে এক অবাক করা কাণ্ড। 

এক নারী যাত্রী বালি থেকে জাকার্তাগামী বিমান ধরতে চেয়েছিলেন। কিন্তু তার বিমানবন্দরে এসে পৌঁছাতে একটু দেরি হয়েছিল। তিনি তখন ভেবেছিলেন রানওয়েতে যদি বিমানটিকে দাঁড় করিয়ে দেওয়া যায় তা হলেই ব্যাস। আর হাতছাড়া হয় না বিমান।

তাই নিরাপত্তারক্ষীদের কথা অগ্রাহ্য করে দৌড় দেন বিমান থামানোর জন্য। আর সোশ্যাল মিডিয়ার রমরমার যুগে এমন হাতে গরম অদ্ভুত ঘটনা কী আর ঢাকা থাকে। সঙ্গে সঙ্গে সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে যায়। ছড়িয়ে পড়ে ফেসবুক আর টুইটারে। আর তারপর যা হওয়ার তাই হলো, সেই ভিডিও ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, দু'জন রক্ষী তাকে ধরে নিয়ে ভেতরে গেছেন। আর তিনি তাদের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ভিডিওটি দেখে সকলেরই মনে একটাই প্রশ্ন। বিমানবন্দরের এমন কড়া নিরাপত্তা ভেঙে, সকলের চোখে ধুলো দিয়ে কী ভাবে ওই নারী রানওয়েতে পৌঁছান।

দেশটির সিটি বিমান সংস্থার কর্মকর্তারা জানান, ওই নারী ৭টা ১০ মিনিটের বিমানটিতে ওঠার জন্য টিকিট কেটেছিলেন। কিন্তু তিনি সময়ের পরে পৌঁছান। সেইমতো তাকে যেতে বারণ করা হয়েছিল। যা'ই হোক, পরে অবশ্য অন্য বিমানে সে দিন ওই নারী নিজের গন্তব্যে পৌঁছে ছিলেন।

বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর