Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ জুন, ২০১৬ ২৩:৫৫
কর্পোরেটকর্নার
কর্পোরেটকর্নার

ওরিয়ন ফুটওয়্যার লি: এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন মোল্লা সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার কোর্ট রোডে কোম্পানির নতুন আউটলেট উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট-মার্চেণ্ডাইজিং আরেফা হুসেইন, ম্যানেজার-বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ মিনহাজ উদ্দিন প্রমুখ।

 

দি ফারমার্স ব্যাংক লিমিটেডের বগুড়া শাখায় ষষ্ঠ এটিএম বুথের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক  সাঈদ আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এ কে এম শামীম ও স্থানীয় ব্যক্তিবর্গ।

 

স্বেচ্ছায় রক্তদানে ভূমিকা রাখায় সোস্যাল ইসলামী ব্যাংককে সম্মাননা  প্রদান করল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিস। সোস্যাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিক মোর্শেদ এ সম্মাননা ক্রেস্ট এবং সনদ গ্রহণ করেন।

 

বেস্ট ইলেক্ট্রনিক্স লি.-এর ‘ঈদ উৎসব’ অফারে মতিঝিল শোরুম থেকে সিলিং ফ্যান কিনে ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকিট এবং তিন রাত থাকার সুবিধাসহ বিজয়ী হয়েছেন জহিরুল ইসলাম। বিজয়ীর হাতে এয়ার টিকিট তুলে দেন বেস্ট ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান।

 

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইলেক্ট্রনিক, প্রিন্ট, রেডিও, অনলাইন ও মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও কর্মকর্তাদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি.। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ অন্যান্য নির্বাহী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি রাজধানীর খিলগাঁও এবং বঙ্গবন্ধু এভিনিউতে এপেক্স ফুটওয়্যার লিমিটেড নতুন ২টি আউটলেট উদ্বোধন করে। এগুলো উদ্বোধন করেন পর্বতারোহী এম এ মুহিত। উপস্থিত ছিলেন এপেক্সের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ গিয়াস হোসেন এবং চিফ অপারেটিং অফিসার প্রমুখ। বিজ্ঞপ্তি

এই পাতার আরো খবর
up-arrow