বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের কর্মকর্তাদের জন্য মানি লন্ডারিং এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে অর্থায়ন প্রতিরোধ শীর্ষক কর্মশালা সমপ্রতি অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ৬০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। কর্মশালার উদ্বোধন করেন  ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. বদিউল আলম।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি ফেনী সদরের মমতাজ মিয়ার হাট এবং বাগেরহাটে দুইটি এজেন্ট ব্যাংকিং সেন্টার উদ্বোধন করেছে। এগুলো উদ্বোধন করেন এমটিবির প্রাক্তন চেয়ারম্যান রাশেদ এ চৌধুরী। এসময় এমটিবির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি অনুষ্ঠিত হলো এবি ব্যাংক লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এতে ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য সর্বসম্মতিক্রমে ১২.৫০% স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়। এছাড়াও সভাতে ২০১৫ সালের বার্ষিক প্রতিবেদন, নিরীক্ষিত প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।

 

সুইসকন্টাক্টের সঙ্গে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের অংশীদারিত্বভিত্তিক চুক্তি হয়েছে। এনআরবিসি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ফিন্যানশিয়াল ইনক্লুশন অ্যান্ড এডিসি ডিভিশন কাজী সেফায়েত কবির এবং সুইসকন্টাক্টের পক্ষে ‘সারথি’ প্রকল্পের টিম লিডার জাহিদ পারভেজ স্বাক্ষর করেন।

 

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের প্রধান কার্যালয়ে মঙ্গলবার অনুষ্ঠিত জঙ্গিবাদের বিরুদ্ধে নিরাপত্তামূলক জরুরি সভায় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট প্রফেসর ড. এম. এ. হান্নান ফিরোজ, উপাচার্য প্রফেসর এম. ফিরোজ আহমেদ, উপ-উপাচার্য প্রফেসর ড. কে. মউদুদ ইলাহী প্রমুখ শিক্ষক কর্মকর্তারা।

 

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান সিলেট অঞ্চলে ব্যাংকের সুবিদ বাজার শাখার মাধ্যমে সম্প্রতি নারী উদ্যোক্তা ঋণ বিতরণ করেন। ঋণ বিতরণ অনুষ্ঠানে সুবিদ বাজার শাখার ব্যবস্থাপক আশিষ ভট্টাচার্যসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।     —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর