বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সব কার্ডহোল্ডার সেলুলার মোবাইল (পিটিই) লিমিটেড (সিএমপিএল)-এর নির্দিষ্ট আউটলেটে মাইক্রোসফট লুমিয়া ফোনের ওপর ১০% ছাড় উপভোগ করতে পারবেন। এ উপলক্ষে সম্প্রতি এমটিবি এবং সিএমপিএলের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

 

ইউনিয়ন ব্যাংক লিমিটেডের নবাবপুর রোড শাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল হামিদ মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী, নবাবপুর রোড শাখার প্রধানসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

 

সম্প্রতি মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফেনীর দাগনভুঞা উপজেলার সিন্দুরপুর বাজারে এক্সপ্রেস সেবা ও এটিএম বুথের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন)। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান।

 

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বগুড়া জোনের উদ্যোগে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সুবিধাবঞ্চিত ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে সম্প্রতি বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান।

 

 

রাজধানীর একটি হোটেলে এনসিসি ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক ও নির্বাহীদের দুই দিনব্যাপী অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম আবু মহসীন।  এতে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদ।

 

 

সম্প্রতি ভোলায় মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স লালমোহন ইলেকট্রনিক্সের উদ্বোধন করেন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান।  এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদসহ স্থানীয় অন্য গণমান্য ব্যক্তিরা। বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর