বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

হজযাত্রীদের সেবা প্রদানের লক্ষে আশকোনার হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের বুথ উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বুথ উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য বক্তি উপস্থিত ছিলেন।

কনজুমার ব্র্যান্ড বসুন্ধরা গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হলো দেশের প্রথম ও একমাত্র বিটুবি ই-কমার্স সাইট সিন্দাবাদডটকম। মঙ্গলবার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি মোহাম্মদ মুস্তাফিজুর রহমান ও সিন্দাবাদ ডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক।

 

ল্যাবএইড ও সুপার স্টার গ্রুপ (এস.এস.জি) এর মধ্যে সম্প্রতি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাবএইডের হেড অব কর্পোরেট সার্ভিসেস সাইফুর রহমান লেনিন, করপোরেট ম্যানেজার মো. আব্দুল্লাহ খান এবং এস এস জি-এর গ্রুপ অব চিফ মার্কেটিং আফতাব মাহমুদ খুরশিদ প্রমুখ।

 

পারটেক্স স্টার গ্রুপ সম্প্রতি গ্রুপের বিভিন্ন পর্যায়ের ১০০ কর্মকর্তার জন্য ‘টিমিং ফর ট্র্যান্সফরমেশন’ শীর্ষক একটি স্ট্রাটেজিক লার্নিং প্রোগ্রাম আয়োজন করে। গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সার এবং ম্যানেজিং ডাইরেক্টর আজিজ আল মাহমুদ এর উপস্থিতিতে প্রোগ্রামটি পরিচালনা করা হয়।

 

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড তার পাঁচ্চর শাখার মাধ্যমে বন্যা দুর্গতদের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ করেছে। সম্প্রতি ফরিদপুরের বিভিন্ন বন্যা দুর্গত এলাকায় ব্যাংকের স্পন্সার শেয়ারহোল্ডার কাজী জাফরউল্লাহ, স্থানীয় জেলা প্রশাসক ও পাঁচ্চর শাখার শাখা প্রধান এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

 

রাজধানীর বাড্ডায় ‘ইজি বিল্ড’ নামে নতুন একটি রিটেইল চেইন শপ উদ্বোধন করা হয়েছে। হল্যান্ড সুপার মার্কেটে আউটলেটটি উদ্বোধন করেন আরএফএল এর পরিচালক আর এন পাল। পিভিসি, এমএস ও জিআই পাইপ, পাম্পসহ বাড়ি নির্মাণের ৩ হাজার ধরনের পণ্য এ আউটলেটে পাওয়া যাবে।     বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর