বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল ব্যাংকের মোহাম্মদ ইউনূস অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার।

 

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) সম্প্রতি হজযাত্রীদের জন্য ব্যাংকের প্রধান কার্যালয়ে বিশেষ হজ ওরিয়েন্টেশন প্রোগ্রাম আয়োজন করে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. শফিকুর রহমান হজযাত্রীদের হাতে ব্যাংকের পক্ষ থেকে বিশেষ উপহার তুলে দেন।

 

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এ সম্প্রতি ‘ভাইস চ্যান্সেলর অনার্স লিস্ট স্কলারশিপ’ ও ‘ডিন অনার্স লিস্ট স্কলারশিপ’ বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারপারসন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন।

 

টেলিটক বাংলাদেশ লিমিটেড তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের মধ্যে সম্প্রতি সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। টেলিটকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের পক্ষে মহাপরিচালক ও অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক স্বাক্ষর করেন।

 

সম্প্রতি সোনালী ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত সিনিয়র অফিসার ও অফিসার (ক্যাশ) কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সম্পন্নকারীদের সনদপত্র বিতরণ করেন ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও (অতিরিক্ত দায়িত্ব) দিদার মো. আবদুর রব। এ সময় ব্যাংকের ফ্যাকাল্টি মেম্বারসহ প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

 

মাল্টি ব্র্যান্ড গার্হস্থ্য ইলেকট্রনিক্স সামগ্রী বাজারজাতকারী প্রতিষ্ঠান বেস্ট ইলেকট্রনিক্স লিমিডেটের ৩ দিনব্যাপী ডিলার কনফারেন্স সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে গ্লাস ডোর ডিপ ফ্রিজ বাজারজাতকরণের সূচনা ও কনফারেন্সের উদ্বোধন করেন বেস্ট ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আছাদুজ্জামান। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর