শিরোনাম
বুধবার, ২৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

শিক্ষা টু এমপ্লয়মেন্ট প্রোগ্রাম (S2EP) এর ধারাবাহিকতায় এপিআইটি (এডভ্যান্সিং পাবলিক ইন্টারেস্ট ট্রাস্ট) পুষ্টি ফটিফাইড সয়াবিন তেল ও প্রিমিয়ার সিমেন্ট নিয়ে আয়োজন করতে যাচ্ছে কর্মশালা ‘কর্মসোপান পাটাতন’। সম্প্রতি এক অনুষ্ঠানে এ কর্মশালার বিভিন্ন তথ্য জানানো হয়।

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও এক্সপ্রেস মানি যৌথভাবে ঈদ উপলক্ষে বিশেষ রেমিট্যান্স অফার চালু করেছে। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আবদুস সাদেক ভূইয়া এবং  এক্সপ্রেস মানির কান্ট্রি রিলেশানশিপ ম্যানেজার যাকারিয়া মাহমুদ এ অফার উদ্বোধন করেন।

 

সুগন্ধি ধান ক্রয়ে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটের (ইরি) সঙ্গে প্রাণ  চুক্তি স্বাক্ষর করেছে । প্রাণ-এর পরিচালক ইলিয়াছ মৃধা ও ফিড দ্য ফিউচার বাংলাদেশ রাইস ভ্যালু প্রকল্পের চিফ অফ পার্টি টিমোথি রাসেল  চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সাউথইস্ট ব্যাংক লিমিটেড সম্প্রতি বিকাশ লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেন এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  

 

বিকাশ লিমিটেডের কর্মকর্তাদের জন্য ‘এএমএল অ্যান্ড সিএফটি -রেলিভ্যান্স, চ্যালেঞ্জেস অ্যান্ড প্রাকটিক্যাল মেজারস’ সংক্রান্ত একটি দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। রাজধানীর গুলশানের একটি হোটেলে অনুষ্ঠিত এই কর্মশালায় বিকাশ এবং ব্র্যাক ব্যাংকের ৮৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

 

সাভারের বাইপাইলে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের একটি বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করেন  কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাজী মোহাম্মদ শহীদুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক  মো. ওয়াহি উল্লাহ সাহিদ রিটেল সেলস্ ম্যানেজার  মোবারক হোসেন, ক্রেডিট ম্যানেজার সাইফুল ইসলাম।   —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর