Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩১ আগস্ট, ২০১৬ ২৩:৪৮
কর্পোরেট কর্নার
কর্পোরেট কর্নার

নোয়াখালীর মাইজদী কোর্টে ব্যাংক এশিয়ার ১০৮তম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী এবং ব্যাংকের বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন। এ সময় ব্যাংকের বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান মো. মশিউর রহমানও উপস্থিত ছিলেন।

 

আখতার মতিন চৌধুরী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সম্প্রতি ব্যাংকের পরিচালনা ও ব্যবস্থাপনা পর্ষদের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়। প্রতিষ্ঠানের চেয়ারম্যান এম এ সবুরসহ ব্যাংকের পরিচালকরাও উপস্থিত ছিলেন।

 

প্রাইম ব্যাংক ঢাকা মেট্রোপলিটন পুলিশকে একটি লাশবাহী ফ্রিজার ভ্যান প্রদান করেছে। সম্প্রতি ডিএমপি সদর দফতরে ব্যাংকের পক্ষ থেকে এসইভিপি ও মার্কেটিং বিভাগের প্রধান এ ও এম রাশেদ ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার কাছে ফ্রিজার ভ্যানের চাবি হস্তান্তর করেন।

 

বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে ইনস্টিটিউশন অব্ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সম্প্রতি সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) পাঁচদোনা শাখায় ইজি ব্যাংকিং বুথ উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. শফিকুর রহমান। এ সময় পাঁচদোনা এবং মাধবদী শাখার ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

‘লোটো উইন্টার ক্যাম্পেইন’-এর সেরা ফ্র্যাঞ্চাইজি ও সহকর্মীদের নিয়ে সম্প্রতি বালি সফর করে এক নতুন যাত্রা শুরু করেছেন লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম।  সেরা ফ্র্যাঞ্চাইজিদের নিয়ে এমন উত্সাহমূলক প্রণোদনা লোটো বাংলাদেশ-এর ইতিহাসে এটাই প্রথম। —বিজ্ঞপ্তি

এই পাতার আরো খবর
up-arrow