রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

বেঙ্গল পলিমার অয়্যারস লিমিটেড বেন টেন, পাওয়ার পাফ গার্লস, টম এন্ড জেরির মতো কার্টুন নেটওয়ার্কের জনপ্রিয় চরিত্রগুলো নিয়ে নতুন পণ্য বাজারজাত করা শুরু করেছে। সম্প্রতি এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এমপি।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের যশোর শাখার উদ্যোগে খুলনা বিভাগের ৯০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে “মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষা বৃত্তি-২০১৪” প্রদান করা হয়েছে। শিক্ষাবৃত্তির অর্থ ও সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম।

 

চট্টগ্রামের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের Workshop on “Cash Department, Detection, Disposal of Forged Notes & Mutilated Notes” কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. আতাউর রহমান।

 

সম্প্রতি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এর ইন্সস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি)’র উদ্বোধন উপলক্ষে ইউল্যাব মিলনায়তনে  কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান

 

রিটেইল চেইন শপ ডেইলি শপিংয়ে পণ্য ক্রয় করে স্বর্ণের আংটি জিতেছেন ৪১ জন। ‘সোনায়-সোহাগা’ অফারের অধীনে কেনাকাটা করে তারা এই পুরস্কার পেয়েছেন। সম্প্রতি রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল সেন্টারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

 

সম্প্রতি ব্র্যান্ড ফোরাম আয়োজিত ‘কম অ্যাওয়ার্ড’-এ কপিরাইটিং ক্যাটাগরিতে আউটবক্স লিমিটেড  সিলভার পদক অর্জন করেছে। ‘ফিউচার ইজ ব্রাইট’ শিরোনামে এসএসজির (সুপার স্টার গ্রুপ) কর্পোরেট বিজ্ঞাপনের জন্য তারা এই পুরস্কার লাভ করেন।      -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর