বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইএফআইসি ব্যাংক ট্রাস্ট ফান্ডের উদ্যোগে আর্থিকভাবে অসচ্ছল কিন্তু মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও শিক্ষকদের গবেষণা অনুদান প্রদান করেছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে এক অনুষ্ঠানে বৃত্তি ও গবেষণা অনুদান প্রদান করা হয়।

 

মিরপুর সেনানিবাসের মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অব টেকনোলজি (এমআইএসটি) ক্যাম্পাসে ডাচ্-বাংলা ব্যাংকের ফাস্ট ট্রাক (এফটি) চালু করা হয়েছে। এমআইএসটি’র কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল কে এম সালজার হোসেন গত সোমবার এই ফাস্ট ট্রাক উদ্বোধন করেন।

 

ক্রাউন সিমেন্ট ‘বিজনেস্ রিসার্চ অন ব্র্যান্ড ইকুইটি’ গবেষণা কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি কারমাইকেল কলেজ অডিটোরিয়ামে গুণী শিক্ষকদের সম্মাননা ও শিক্ষানবিস শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। স্বাগত বক্তব্য রাখেন কোম্পানি সচিব মো. মজহারুল ইসলাম, এফসিএস।

 

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড সম্প্রতি ওমান এন্ড ইউএই এক্সচেঞ্জ সেন্টার এন্ড কোং এলএলসি’র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। সোস্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. শফিকুর রহমান এবং ওমান এন্ড ইউএই এক্সচেঞ্জের সিইও বোবান মাদামানা পাইলো চুক্তিতে স্বাক্ষর করেন।

 

বিশ্বমানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করতে প্রাণ-আরএফএল গ্রুপের সিলভান টেকনোলজিস লিমিটেডের সঙ্গে সুইজারল্যান্ড ভিত্তিক বহুজাতিক কোম্পানি এবিবি লিমিটেডের একটি চুক্তি সম্পন্ন হয়েছে। সম্প্রতি প্রতিষ্ঠান দুটি ‘অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং’ চুক্তিটি সম্পন্ন করে।

 

সম্প্রতি ঢাকা মেট্রো, গাজীপুর, এবং ময়মনসিংহ অঞ্চলের ডিলাররা এনার্জিপ্যাকের বিদ্যুৎ সাশ্রয়ী সিলিং ফ্যান ফ্যাক্টরি পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক ইলেকট্রনিক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক ইঞ্জিনিয়ার নুরুল আকতার, ফ্যাক্টরি জি.এম আব্দুল্লাহ আল-আমিন প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর