শিরোনাম
বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

পঞ্চগড়ের দেবিগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩০৫তম শাখা  উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ আয়োজন। এ সময় ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

এনসিসি ব্যাংকের বনানী শাখা সম্প্রতি নতুন ঠিকানায় নবআঙ্গিকে কার্যক্রম শুরু করেছে। বনানীর ১১নং রোডের নতুন ঠিকানায় শাখাটির কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান এ.এস.এম মাঈনউদ্দীন মোনেম।

 

কুমিল্লায় যাত্রা শুরু করল আইটি আমদানিকারক ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ১৯তম শো-রুম। কান্দিরপাড়ের আর্টিসান নাসির সেন্টারে এটি উদ্বোধন করেন ফরহাদ উল্লাহ (চেয়ারম্যান, বিসিএস কুমিল্লা) এবং নজরুল আমিন (স্বত্বাধিকার, আইটি প্যালেস কুমিল্লা)।

 

লাইফস্টাইল ব্র্যান্ড লোটো ও স্টিল উৎপাদনকারী প্রতিষ্ঠান বিএসআরএম-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চট্টগ্রামে বিএসআরএমের হেড অফিস এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম ও বিএসআরএমের এক্সিকিউটিভ ডিরেক্টর তপন সেনগুপ্ত।

 

১৩টি দেশের ১১২টি এন্ট্রির মধ্যে লাইফবয় ফ্রেন্ডশিপ হাসপাতালকে এশিয়ান সিএসআর পুরস্কার-এর স্বাস্থ্য উন্নয়ন ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়। মিয়ানমারের ন্যায় পি তাওএ আয়োজিত করপোরেট সোশ্যাল রেস্পন্সিবিলিটি-এর ১৫তম এশিয়ান ফোরামের গালা ডিনারে এ ঘোষণা দেওয়া হয়।

 

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও সহকারী অধ্যাপক হিসেবে সম্প্রতি যোগদান করেছেন নাট্য অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান রহমান খান। এছাড়া শিক্ষক হিসেবে যোগদান করেছেন নাট্যশিল্পী ও ইউনিভার্সিটি শিক্ষক নাতাশা হায়াত খান।   —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর