মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের (এমবিএল) ১৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সৌগত গুপ্ত। এ সময় কোম্পানীর ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাদারীপুরের টেকেরহাটে মেসার্স পি.কে এন্টারপ্রাইজ উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, ওয়ালটন পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর প্রমুখ।


 

কুষ্টিয়ায় যাত্রা শুরু করল আইটি আমদানিকারক ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ২০তম শো-রুম। এটি উদ্বোধন করেন কোম্পানির জিএম সমীর কুমার দাশ ও কামরুজ্জামান। এ সময় ডিজিএম, এজিএম, ম্যানেজারসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী উপস্থিত ছিলেন।


 

চাঁদপুরের নারায়ণপুরে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১১১তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলামসহ অন্যান্যরা।


 

সাউথইস্ট ব্যাংক লিমিটেড ‘সাউথইস্ট-ক্যাশ এক্সপ্রেস রেমিটকার্ড’ নামে নতুন আর্থিক সেবা পণ্যের প্রবর্তন করেছে। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেন এবং ওয়ার্ল্ড ওয়াইড ক্যাশ এক্সপ্রেসের প্রধান বেনি ডা কস্তা ‘সাউথইস্ট-ক্যাশ এক্সপ্রেস রেমিটকার্ড সেবার উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি


 

 

স্যামসাং মোবাইল বাংলাদেশ হাউজফুল অফারের প্রথম বিজয়ী হলেন ঢাকার মো. কবীর হোসাইন। তিনি স্যামসাং গ্যালাক্সি জে১ এইস হ্যান্ডসেট কিনে স্যামসাং- এর হোম অ্যাপস্নায়েন্স সেট জিতে নেন। সম্প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে পুরস্কার তুলে দেয় কোম্পানী।   -বিজ্ঞপ্তি

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর