বুধবার, ২ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

রাজবাড়ীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩০৮তম শাখা উদ্বোধন করেন সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আবদুল মাবুদ, পিপিএম।



 

রাজধানীর নিউ ইস্কাটনে টু-হুইলার এবং থ্রি-হুইলার ব্র্যান্ড টিভিএসের নতুন শো-রুম উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান আকতার হুসাইন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক জে. একরাম হুসাইনসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।



 

তোশিবা ও স্যামসাংয়ের ডিস্ট্রিবিউটর, র্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ঈদুল আজহা ক্যাম্পেইন স্ক্যাচ অ্যান্ড উইন ডাবল জয় অফারের ৩টির একটি মেগা গিফট সুজুকি মোটরসাইকেল। বিজয়ী গিয়াস উদ্দিনকে বাইকের চাবি তুলে দেন চট্টগ্রাম অপারেশন পরিচালক কে ডব্লিও চৌধুরী এবং জেনারেল ম্যানেজার মার্কেটিং ফারজানা হোসেন।



 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রূপালী ব্যাংক লিমিটেডের ৫৬১তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক অধ্যাপক ড. সুশীল রঞ্জন হাওলাদার। এ সময় অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

ঔঅঈ গরহর ইঁং-এর বাজারজাতকরণ উদ্বোধন করেন ডিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের এমডি ও সিইও হুমায়ুন রশীদ, পরিচালক প্রকৌশলী রেজওয়ানুল কবির এবং ‘মোটর ভেহিকেল ডিভিশনের মহাব্যবস্থাপক ও পরিচালনা প্রধান জসীম উদ্দিন।



 

রাজধানীর মহাখালীতে কোরআনের আলো ফাউন্ডেশনের পরিচালনায় কোরআনের আলো ইনস্টিটিউটের উদ্বোধন করা হয়েছে। সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা আবু ইউসুফ। এ সময় উপস্থিত ছিলেন ইম্পেরিয়াল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শাহ আলম। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর