বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে সম্প্রতি ‘ব্ল্যাক ফাইটার জাম্বো’ কয়েলের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কনজ্যুমার ব্রান্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর। নতুন এই ‘ব্ল্যাক ফাইটার জাম্বো’ বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিরাপত্তা বিষয়ক সব নিয়ম মেনে তৈরি করা হয়েছে।

কেয়া কসমেটিকস্ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আব্দুল খালেক পাঠান। উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক খালেদা পারভীন, পরিচালক  মাছুম পাঠান, নিরপেক্ষ পরিচালক ফয়েজউদ্দীনসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও কান্তার মিলওয়ার্ড ব্রাউনের যৌথ আয়োজনে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড বাংলাদেশ-২০১৬’ সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়। আটা-ময়দা-সুজি ক্যাটাগরিতে ফ্রেশ আটা-ময়দা-সুজি ও সুগার ক্যাটাগরিতে ফ্রেশ রিফাইন্ড সুগার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড লাভ করেছে।


টাটা মোটরস্ লিমিটেডের পক্ষ থেকে ২১-২৩ নভেম্বর ৩ দিনব্যাপী টাটার বাণিজ্যিক গাড়ীগুলোর জন্য ‘গ্লোবাল সার্ভিস ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হচ্ছে। ক্যাম্পেইন চলাকালীন বাণিজ্যিক টাটা গাড়ির গ্রাহকদের গাড়ি নিয়ে নিকটস্থ নিটল-টাটা সার্ভিস সেন্টারে এসে বিশেষ সুবিধা উপভোগের আমন্ত্রণ জানানো হয়েছে।


টানা দ্বিতীয় বছরের মতো ‘হট বেভারেজ’ ক্যাটাগরিতে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৬’ জিতেছে চায়ের ব্র্যান্ড ইস্পাহানি মির্জাপুর। তারা ৩টি অ্যাওয়ার্ড জিতেছে: হট বেভারেজ ব্র্যান্ড ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড, স্থানীয় ব্র্যান্ডের মধ্যে দ্বিতীয় সেরা এবং স্থানীয় ও বহুজাতিক মিলিয়ে বাংলাদেশে ব্র্যান্ডের মধ্যে চতুর্থ সেরা।


স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল পর পর দ্বিতীয়বারের মতো জিতে নিল বেস্ট হ্যান্ডসেট ব্র্যান্ডের পুরস্কার। সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃপক্ষের কাছ থেকে সিম্ফনির পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ এবং ম্যানেজিং ডাইরেক্টর জাকারিয়া শহীদ। —বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর