শিরোনাম
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি ঢাকায় মেঘনা ব্যাংক লিমিটেড এবং ঢাকা ওয়াসার মধ্যে ‘বিল কালেকশন এগ্রিমেন্ট’ শীর্ষক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ নূরুল আমিন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খানের হাতে চুক্তিপত্র তুলে দেন।


 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইনোভেশন অ্যান্ড ইনকিউবেশন সেন্টার  আয়োজিত ‘উদ্যোক্তা উন্নয়নবিষয়ক ডিআইইউ ইন্ডাস্ট্রি একাডেমিয়া বক্তৃতামালা’র প্রধান অতিথি হা-মিম গ্রুপের চেয়ারম্যান এ কে আজাদের হাতে স্মারক উপহার তুলে দেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. সবুর খান।


 

সম্প্রতি বিপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজ রাজশাহী কিংসের খেলোয়াড়রা রানার অটোমোবাইলস্ লিমিটেডের রাজধানীর তেজগাঁওয়ের শোরুম পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেনসহ কোম্পানির অন্য ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।


 

রাজধানীর শান্তিনগরে এক্সিম ব্যাংকের ১১৩তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আবদুল মান্নান এমপি প্রমুখ।


 

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি সাভার গল্ফ ক্লাবে ‘১ম এমটিবি কাপ গল্ফ টুর্নামেন্ট ২০১৬’-এর আয়োজন করে। এমটিবি ভাইস চেয়ারম্যান, মো. হেদায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে তিন দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


 

তোশিবা টিইসি করপোরেশন এবং ইন্টারন্যাশনাল অফিস মেশিনস লিমিটেড যৌথভাবে তাদের মাল্টি ফাংশন প্রিন্টারের (এমএফপি) সমাহারে নিয়ে এসেছে ই-স্টুডিও সিরিজের তিনটি নতুন প্রিন্টার। নতুন এই লাইনআপে থাকছে একটি কালার এমএফপি এবং সাদা-কালো সিরিজের তিনটি মডেল।   -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর