শিরোনাম
মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ক্রাউন সিমেন্ট ও দ্য ডেইলি স্টারের সম্মিলিত উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘রাইজ হাই বাংলাদেশ।’ বিশ্ববিদ্যালয়গুলো থেকে শতাধিক দল অংশগ্রহণ করে এখানে। সম্প্রতি গালা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এ আয়োজনটি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লি. আইসিসি-বাংলাদেশের অফিস স্পেস বর্ধিতাংশের জন্য ২৫ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেছে। সম্প্রতি ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, আইসিসি-বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমানের কাছে চেকটি হস্তান্তর করেন।

 

সম্প্রতি সিম্ফনি মোবাইল এক লাখ টাকার চেক হস্তান্তর করেছে ‘লাখপতি অফার’-এর একজন বিজয়ীর হাতে। যশোরের আবু তাহের একটি এইচ৩০০ হ্যান্ডসেট কিনে জিতে নিয়েছেন এক লাখ টাকা পুরস্কার। তার হাতে চেক তুলে দেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক।

 

নেসলে বাংলাদেশ লিমিটেড গত দুই দশক ধরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের স্নাতকদের কর্মসংস্থান এবং কর্মসুযোগে অসামান্য সমর্থনের জন্য JAABS ^Åvâ BD” অ্যাওয়ার্ড গ্রহণ করে। সম্প্রতি  রাজধানীর একটি হোটেলে ঔঅঅইঝ অ্যালামনাই নাইটে এই পুরস্কার প্রদান করা হয়।

 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ‘এন্ট্রাপ্রেনিউরশিপ’ বিভাগ ‘Are You the Next Startup’ শিরোনামে আগামী পাঁচ বছরে ‘৫০০ নতুন উদ্যোক্তা তৈরি’র প্রকল্প হাতে নিয়েছে। সম্প্রতি জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

 

Early Breast Cancer এর সঠিক চিকিৎসার অন্যতম যন্ত্র Gamma Probe একমাত্র এ্যাপোলো হসপিটালস ঢাকা-তে আছে। ল্যাপারোস্কোপিক অ্যান্ড জি. আই. সার্জিক্যাল অনকোলজিস্ট ডা. মো. ফরিদ হোসেন নিয়মিত সফলতার সঙ্গে এই ধরনের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।             —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর