বুধবার, ৪ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ওয়ার্লপুল এবং বাংলাদেশে তাদের ডিস্ট্রিবিউটর বেস্ট ইলেকট্রনিক্স লি. যৌথভাবে রন্ধন প্রশিক্ষণ কর্মশালা শুরু করেছে। উদ্বোধন করেন ওয়ার্লপুল অব ইন্ডিয়া লিমিটেডের রিজিওনাল ডিরেক্টর  ইন্দ্রনীল সিনহা ও কান্ট্রি ম্যানেজার অমিত রাটুরি এবং বেস্ট ইলেকট্রনিক্সের পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক।

এনসিসি ব্যাংক চট্টগ্রামের বারইয়ারহাট শাখা নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে। সম্প্রতি নতুন ঠিকানায় শাখাটির কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। এ সময় ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও নির্বাহী উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি গাজীপুরে র‌্যানকন অটোমোবাইলস লিমিটেডের অনুমোদিত ডিলার রুবেল এন্টারপ্রাইজের জেএমসি পিকআপের শোরুম উদ্বোধন এবং ডিলারশিপ চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র‌্যানকন অটোমোবাইলসের চিফ অপারেটিং অফিসার শোয়েব আল আশরাফ।

 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রিমিয়াম প্যাভিলিয়ন উদ্বোধন করেছে স্যামসাং বাংলাদেশ। উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লি-সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এখানে বিভিন্ন কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য এবং মোবাইল ডিভাইস পাওয়া যাবে।

 

এসিআই রাইস বিজনেস বাজারে এনেছে এসিআই পিওর প্রিমিয়াম নাজিরশাইল চাল। পণ্যটির বাজারজাতকরণ উদ্বোধন করেন কোম্পানির এক্সিকিউটিভ ডাইরেক্টর সৈয়দ আলমগীর ও বিজনেস ডাইরেক্টর অনুপ কুমার সাহা। এ চাল সব ধরনের ভাঙা চাল, ময়লা, কাঁকড় ও কালোদানামুক্ত।

 

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) সম্প্রতি সামাজিক দায়বদ্ধতা কর্মসূচি (সিএসআর) ‘স্বপ্ন যাত্রা’র অংশ হিসেবে বগুড়া জেলার বিভিন্ন উপজেলার সুবিধাবঞ্চিত মেধাবী স্কুলছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ করেছে। মোট ২৯ জন সুবিধাবঞ্চিত মেধাবী স্কুলছাত্রীর হাতে সাইকেল তুলে দেওয়া হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর