বুধবার, ১১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

চট্টগ্রামের দক্ষিণ খুলশীতে সম্প্রতি উদ্বোধন হলো শপিং মল ‘খুলশী টাউন সেন্টার কনকর্ড’। উদ্বোধন করেন দৈনিক আজাদীর সম্পাদক এম. এ মালেক। বিশেষ অতিথি ছিলেন কনকর্ড গ্রুপের পরিচালক (সমন্বয় ও প্রশাসন) শাহ্ কামালউদ্দিন্ এবং নির্বাহী পরিচালক (রিয়েল এস্টেট) মো. আনওয়ারুল হক প্রমুখ।


 

সম্প্রতি সিম্ফনি মোবাইল তাদের ২০০ তম এক্সপেরিয়েন্স আউটলেট উদ্বোধন করল মিরপুর ১০ নম্বর এর পর্বতা টাওয়ারে। এডিসন গ্রুপের মার্কেটিং ডিরেক্টর আশরাফুল হকের উপস্থিতিতে এই এক্সপেরিয়েন্স আউটলেটটি উদ্বোধন করা হয়। এ সময় কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী উপস্থিত ছিলেন।


 

সম্প্রতি গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস্ বাংলাদেশ প্রাঃ লিঃ-এর সিন্থল ব্র্যান্ড বাংলাদেশে যাত্রা শুরু করল। গোদরেজের পরিবেশকদের উপস্থিতিতে  উদ্বোধন করা হয় সিন্থল’র। প্রধান অতিথি হিসেবে মোড়ক উন্মোচন করেন গোদরেজ হাউজহোল্ড প্রডাক্টস (বিডি) লি.-এর কান্ট্রি ম্যানেজার চন্দন পোলেকার।


 

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিঃ এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করেন কোম্পানির ভাইস চেয়ারম্যান মিসেস হাসনিন মুক্তাদির। এখানে কোম্পানির সার্বিক অগ্রগতি-অর্জন এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়।


 

‘ছড়াও জীবনের রঙ’ এই স্লোগান নিয়ে বাজারে এলো রঙের নতুন ব্র্যান্ড ‘রেইনবো পেইন্টস’। গাজীপুরের কালিগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে  পণ্যটির উদ্বোধন করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। এ সময় রেইনবো পেইন্টসের প্রায় এক হাজার পরিবেশক উপস্থিত ছিলেন।


 

হামিদ রিয়েল এস্টেট কনস্ট্রাকশন লিমিটেডের রাজধানীর নর্দ্দায় অবস্থিত ‘প্রিয়প্রাঙ্গঁন এঞ্জেল ড্রপ’ অ্যাপার্টমেন্ট প্রকল্পটি সম্প্রতি ক্রেতাদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় কোম্পানির সিইও এম বোরহান উদ্দিন এবং জমির মালিকদের পক্ষে মিস শাহিরন জাবীন হক সহ অন্য ক্রেতারা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর