বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের ‘বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৭’ শীর্ষক সম্মেলনে  প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ।


 

সম্প্রতি ‘আইএফআইসি ব্যাংক সাহিত্য পুরস্কার ২০১৫’ এবং আইএফআইসি ব্যাংক-এর ৪০ বছর পূর্তি উপলক্ষে ‘আজীবন সম্মাননা’ প্রদান করা হয়। এ সম্মাননা’ পেয়েছেন আলোকিত মানুষ গড়ার কারিগর বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ।


 

সম্প্রতি মিডল্যান্ড ব্যাংক লিমিটেড নারায়ণগঞ্জ, রূপগঞ্জের তারাব ইউনিয়নে এজেন্ট ব্যাংকিংয়ের প্রথম বুথ উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান বুথটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন


 

সম্প্রতি প্রাইম ব্যাংকের হালিশহর শাখা ‘মবিল হাউজ, প্লট # ২, রোড # ৩, ব্লক # কে, হালিশহর হাউজিং এস্টেট, হালিশহর, চট্টগ্রাম’ ঠিকানায় স্থানান্তরিত হয়েছে। নতুন ঠিকানায় হালিশহর শাখার উদ্বোধন করেন প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. নাদের খান। এ সময় অন্যান্য শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।


 

প্রাণ বেভারেজ লিমিটেড ও পিকাসো রেস্টুরেন্টের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। প্রাণ বেভারেজের চিফ অপারেটিং অফিসার আনিছুর রহমান ও পিকাসো রেস্টুরেন্টের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত লে. জে. মাসুদ উদ্দিন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।


 

বাংলাদেশে বার্গার কিং ব্র্যান্ডের ফ্রাঞ্চাইজ সহযোগী টিফিন বক্স লিমিটেড ধানমন্ডির সাত মসজিদ রোডে রেস্টুরেন্টটির চতুর্থ আউটলেটের যাত্রা শুরু করেছে। পরিবারের সবাইকে নিয়ে সময় কাটানোর সুবিধার্থে ১৫০ আসনের নতুন এই আউটলেটে রয়েছে বাচ্চাদের জন্য বিশেষ কিডস-জোন।   -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর