বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

পারটেক্স স্টার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান পারটেক্স কেবলস্ লিমিটেডের হেড অফিস সম্প্রতি উদ্বোধন করা হয়। গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. এ. হাশেম ও পারটেক্স স্টার গ্রুপের চেয়ারপারসন সুলতানা হাশেম এ অফিস  উদ্বোধন করেন। এ সময় পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যানসহ অন্যরা উপস্থিত ছিলেন।


 

সোনালী ব্যাংক লিমিটেডের বার্ষিক সম্মেলন-২০১৭ সম্প্রতি রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইডিইবি) ভবনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, এমপি। বিশেষ অতিথি ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, এমপি।


 

অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ির্ষক ব্যবসা সম্মেলন-২০১৬ কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।  উপস্থিত ছিলেন অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান  শাহবাজ হোসেন খান, ভাইস চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন প্রমুখ।


 

সম্প্রতি নাভানা সিএনজি লিমিটেড (এলপিজি ইউনিট) এবং এক্সপ্রেশানস লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। নাভানা সিএনজি-র চেয়ারম্যান শফিউল ইসলাম এবং এক্সপ্রেশানসের পরিচালক ও ক্রিয়েটিভ হেড ত্রপা মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।


 

প্রাইম ব্যাংকের উদ্যোগে ম্যানেজার ও ম্যানেজার অপারেশনদের জন্য ‘লিডিং সার্ভিস এক্সিলেন্স’ শীর্ষক কর্মশালা সম্প্রতি অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী। কর্মশালাটি পরিচালনা করেন এক্সিকিউটিভ টিম লিডারশিপ ক্যাটালিস্ট ও কোচ রনজন ডি সিলভা।


 

সালাম গ্রুপের একটি প্রতিষ্ঠান SCRM সম্প্রতি ঢাকা লেডিস ক্লাবে ইস্পাতশিল্পের গুণগতমানের ওপর আলোচনা ও বার্ষিক হালখাতা অনুষ্ঠানের আয়োজন করে। সভাপতিত্ব করেন সালাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর, SCRM-এর কর্ণধার মো. আবদুস সালাম। - বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর