Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২২
কর্পোরেট কর্নার
কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংক ও বাংলাদেশ ব্যাংকের মধ্যে গ্রিন ট্রান্সফরমেশন ফান্ডের অর্থায়ন ও পুনঃঅর্থায়ন সংক্রান্ত সমঝোতা চুক্তি সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স রুমে স্বাক্ষরিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এসকে সুর চৌধুরী।


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা উত্তর জোন, ঢাকা পূর্ব জোন ও ঢাকার কর্পোরেট শাখাগুলোর ব্যবসায় উন্নয়ন সম্মেলন সম্প্রতি ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।


সম্প্রতি ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে অনুষ্ঠিত হয় পবিত্র কুরআনের অবদানের জন্য বিশেষ সম্মাননা অনুষ্ঠান। এতে শিল্পপতি নিয়াজ রহিম, আল কুরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু ইউসুফ, কারী জহিরুল ইসলামসহ পুরস্কারপ্রাপ্ত হাফেজ, কারী এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


ভারতের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালামাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্ লিমিটেড। সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এসব গাড়ির বাজারজাতকরণ  উদ্বোধন করা হয়।


এনসিসি ব্যাংক লিমিটেড সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সঙ্গে রপ্তানিমুখী বস্ত্র ও টেক্সটাইল পণ্য এবং উৎপাদনশীল চামড়া শিল্পে স্বল্প সুদে অর্থায়নের লক্ষ্যে গ্রীন ট্রান্সফরমেশন তহবিলে (জিএফটি) অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষর করেছে। এ সময় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস. কে. সুর চৌধুরী উপস্থিত ছিলেন।


রাজধানীর এলিফ্যান্ট রোডে ১৪০তম মেগা লোটো আউটলেটটি উদ্বোধন করেন লোটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম ও ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম এফ আর হোসেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।   -বিজ্ঞপ্তি

 

এই পাতার আরো খবর
up-arrow